1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পর্যটন শিল্পকে বাঁচাতে শ্রীমঙ্গলে বাইক রাইড

  • আপডেট টাইম : শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ১৫৬ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মাদক মুক্ত সমাজ ও পর্যটন শিল্পকে বাঁচাতে সিলেট বাইকিং কমিউনিটির এই উদ্যোগ সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ ও ঢাকার ৭৮ জন বাইকার শ্রীমঙ্গলের পর্যটন স্পর্টগুলোতে বাইক রাইড করেছেন।
শুক্রবার বিকাল আড়াইটা থেকে তারা শ্রীমঙ্গল কালীঘাট, রাজঘাট ও সিন্দুরখান ইউনিয়নের প্রাকৃতিক স্পর্টগুলোতে রাইড করেন।
সিলেট বাইকিং কমিউনিটির উপদেষ্টা সুলায়মান পাটুয়ারী জানান, সিলেটের বাইকারদের মধ্যে ভাতৃত্ব সৃষ্টি ও যুব সমাজকে মাদক থেকে দূরে আনতে ও ঝিমিয়ে পড়া পর্যটন শিল্পকে আবার চাঙ্গা করতে তাদের এই ব্যতিক্রম আয়োজন। এ সময় তারা জনসাধারণকে সেফটি মেনে বাইক রাইড, ট্রাফিক আইন সম্পর্কে সচেতনতা সৃষ্টি ও যুব সমাজকে ভ্রমনে উৎসাহিত করার প্রয়াস হিসেবে বিভিন্ন স্পর্টে দাড়িয়ে স্থানীয়দের উদ্দেশ্যে কথা বলেন।
সিলেট বাইকিং কমিউনিটির প্রধান সমন্বয়ক সাহিদ জামান জানান, সিলেট, সুনামগঞ্জ মৌলভীবাজার ও হবিগঞ্জ একটি পর্যটন এলাকা। এবারের বন্যার কারনে ওই সব এলাকার প্রতি পর্যটকদের মননে বন্যার প্রার্দুভাবের বিষটি বিদ্যমান। এর অবসান করে পর্যটন শিল্পকে চাঙ্গা করতে মুলত এ রাইড। তিনি জানান,তাদের এই বাইকিং কমিউনিটির মাধ্যমে সাড়া দেশের বাইকাররা সিলেটের বন্যা পরিস্থিতিতে প্রায় ১ কোটি টাকার ত্রান সামগ্রি বিতরন করেন ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..