1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় মসজিদের ভেতর আ’লীগ নেতার ওপর হামলার অভিযোগ

  • আপডেট টাইম : শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ৯৮ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: বড়লেখায় মসজিদে ডেকে নিয়ে অতর্কিত হামলার বিচার চেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও গত ইউপি নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী আব্দুল জলিল ফুলু মিয়া। তিনি উপজেলার কাঠালতলী (দক্ষিণ) গ্রামের মৃত মোস্তফা উদ্দিনের ছেলে।

শুক্রবার বিকেলে ভুক্তভোগী আয়োজিত পৌরশহরের মিডিয়া সেন্টারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে আব্দুল জলিল ফুলু মিয়া অভিযোগ করেন, পূর্ব-পরিকল্পিতভাবে গত শুক্রবার উপজেলার দক্ষিণ কাঠালতলী গ্রামের মসজিদে ডেকে নিয়ে ভেতরে ঢুকিয়ে গেট বন্ধ করে প্রতিবেশি মাসুদ শাহীন, নাবলু, ছালু, সেমুন মিয়া, এপলু, জাহান আহমদ, নাবিল আহমদ প্রমুখ তার ওপর অতর্কিত হামলা চালান। এতে গুরুতর আহত হলে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে ৩ দিন চিকিৎসা নেন। এঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ করেন। কিন্ত আসামীরা তার বড় কোন ক্ষতি করতে পারে বলে তিনি আশংকা করছেন।

কি কারণে তার উপর হামলা চালানো হল এমন প্রশ্নের জবাবে তিনি নিজেই জানেন না বলে দাবী করেন। তিনি তদন্তের মাধ্যমে তা উদ্ঘাটন করতে প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন ঘটনার প্রত্যক্ষদর্শী দাবীদার মো. মাসুক আহমদ, রিয়াজ উদ্দিন, বিলাল আহমদ, খালেদ আহমদ প্রমুখ।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..