1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

বেবি বাম্প নিয়ে সামনে এলেন আলিয়া ভাট

  • আপডেট টাইম : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৩৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : বিয়ের দু’মাস পরই মা হওয়ার সুখবর দেন বলিউডের তারকা অভিনেত্রী আলিয়া ভাট। গত ২৭ জুন সোশ্যাল মিডিয়ায় খবরটি প্রকাশ করেন তিনি। উচ্ছ্বসিত ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা তখন তাকে ভালোবাসায় সিক্ত করেন।

এবার বেবি বাম্পসহ সামনে এলেন আলিয়া। ঢিলেঢালা পোশাক নয়, টাইট ফিট পোশাক পরে বেবি বাম্প দেখিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন। এ সময় তার সঙ্গে ছিলেন স্বামী, অভিনেতা রণবীর কাপুরও। স্বামীর বাহুবন্দি হয়েই ক্যামেরায় পোজ দিয়েছেন অভিনেত্রী।

আগামী সেপ্টেম্বরে মুক্তি পেতে যাচ্ছে রণবীর ও আলিয়া জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। বর্তমানে সিনেমাটির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তারা। সেজন্য বেবি বাম্প নিয়েই প্রচারণায় হাজির হচ্ছেন আলিয়া।

শনিবার (৬ আগস্ট) পাপারাজ্জিদের সামনে আসেন রণবীর ও আলিয়া। এ সময় রণবীরের পরনে ছিল কালো রঙের প্যান্ট ও টি শার্ট, সঙ্গে কালো সানগ্লাস। অন্যদিকে আলিয়া পরেছেন বাদামি রঙের একটি শর্ট জামা। হবু বাবা-মাকে এমন রূপে দেখে উচ্ছ্বসিত তাদের ভক্তরা।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল বিয়ে করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। দীর্ঘদিনের প্রেমকে পূর্ণতা দিয়ে তারা সাতপাকে ঘোরেন। এরপর জুন মাসেই আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন তারা। বিষয়টি নিয়ে যদিও অনেকে প্রশ্ন তুলেছেন। তবে শুভকামনার ভাগই বেশি।

অন্তঃসত্ত্বা অবস্থায়ই হলিউডের সিনেমার কাজ সেরে এসেছেন আলিয়া ভাট। ‘স্টোন অব হার্ট’ সিনেমায় তাকে দেখা যাবে হলিউড তারকা গ্যাল গ্যাডটের সঙ্গে। এছাড়া সম্প্রতি মুক্তি পেয়েছে আলিয়ার নতুন সিনেমা ‘ডার্লিংস’। এটির মাধ্যমে প্রযোজক হিসেবেও অভিষেক হয়েছে তার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..