1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১১:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

আজও কর্মবিরতিতে ঢামেকের ইন্টার্ন চিকিৎসকরা

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ৪২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক সাজ্জাদ হোসেনের ওপর হামলার ঘটনায় এখনো পর্যন্ত কোনো অপরাধী শনাক্ত না হওয়ায় আজও কর্মবিরতি পালন করছেন ঢামেক হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা।

ঘটনায় জড়িতদের বিচারের দাবি জানিয়ে গতকাল (বৃহস্পতিবার) দুপুর ১২টা থেকে তারা কর্মবিরতি শুরু করেন।

ইন্টার্ন চিকিৎসক পরিষদের (ইচিপ) ঢামেক শাখার সভাপতি ডা. মো. মহিউদ্দিন জিলানী কর্মবিরতির বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে বলেন, ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনতে আমাদের ৪৮ ঘণ্টার আল্টিমেটাম ছিল। বৃহস্পতিবার দুপুর ১২টায় তা শেষ হয়েছে। এর আগ পর্যন্ত আইনশৃঙ্খলা বাহিনী কাউকে শনাক্ত ও বিচারের আওতায় আনতে না পারায় আমরা কর্মবিরতি পালন করছি।

এক বিজ্ঞপ্তিতে ইচিপের ঢামেক নেতারা জানান, সম্প্রতি কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কিছু ছাত্র ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ডা. মো. সাজ্জাদ হোসেনের ওপর বর্বরোচিত হামলা করে। এর ৪৮ ঘণ্টা পার হয়ে গেলেও এখনো কোনো অপরাধী শনাক্ত না হওয়ায় ইন্টার্ন চিকিৎসকরা কর্মবিরতি পালন শুরু করেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..