1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সংগীতশিল্পী আঁচল সাহার ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ১৩৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : সংগীতশিল্পী আঁচল সাহার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (১৪ আগস্ট) রাতে রাজধানীর ভাটারা থানা এলাকার একটি নারী হোস্টেল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

সোমবার (১৫ আগস্ট) রাতে ভাটারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজেদুর রহমান ‘চ্যানেল 24 অনলাইন’কে বলেন, আঁচল সাহা একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতেন। বসুন্ধরা এলাকায় তিনজনে মিলে একটি বাসা নিয়ে থাকতেন। ঘটনার দিন দু’জন বাইরে ছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে বাসার দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

ওসি আরও বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেখান থেকে প্রতিবেদন আসার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা করেছেন তিনি।

এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করেছেন আঁচলের মা নীলা সাহা।

জানা গেছে, আঁচল সাহা একজন সংগীত ও নৃত্যশিল্পী ছিলেন। তিনি কবিতা আবৃত্তিও করতেন। রাজধানীর ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির সমাজবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। সিরাজগঞ্জের উল্লাপাড়ার ঝিকিড়া গ্রামের দীপক কুমার সাহার মেয়ে তিনি।

আঁচল নিজ গ্রামের বিভিন্ন অনুষ্ঠানে নাচগান পরিবেশন করতেন। ছোটবেলায় উল্লাপাড়ার কচিকাঁলার মেলা সংগঠনের সঙ্গেও জড়িত ছিলেন তিনি। এছাড়া বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সদস্য হিসেবে বিভিন্ন জায়গায় সংগীত ও নৃত্য পরিবেশন করে খ্যাতি অর্জন করেন। আর বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষ্ঠানেও বিভিন্ন সময় পারফর্ম করতেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..