1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আফগানিস্তানের এশিয়া কাপ স্কোয়াডে ফিরেছেন শিনওয়ারি

  • আপডেট টাইম : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ১১৯ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : বেশ ক’জন ক্রিকেটারের ইনজুরির কারণে দল গঠনে সমস্যা দেখা দেয়ায় এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) কাছে এশিয়া কাপের দল ঘোষণায় ক’দিন সময় চেয়ে নিয়েছিল বিসিবি।

ডেটলাইনের ৫ দিন পর ১৩ আগস্ট বাংলাদেশ স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। তবে বাংলাদেশ দল ঘোষণার ৩ দিন পর এশিয়া কাপের জন্য আফগানিস্তান দল ঘোষিত হয়েছে।

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে ১৭ সদস্যের দল ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। আয়ারল্যান্ড সফরে থাকা ১৬ সদস্যের স্কোয়াড থেকে পরিবর্তন রয়েছে একটি। শারাফুদ্দিন আশরাফের স্থলাভিষিক্ত হয়েছেন অলরাউন্ডার সামিউল্লাহ শিনওয়ারি। আড়াই বছর পর ফিরলেন তিনি। ১৭ বছর বয়সি লেগ স্পিনার নূর আহমেদকে ফেরানো হয়েছে দলে।

মূল স্কোয়াডে জায়গা না পেলেও শারাফুদ্দিনের ঠাঁই হয়েছে রিজার্ভ স্কোয়াডে। প্রধান নির্বাচক নূর মালিকজাই বলেছেন ‘এশিয়া কাপ আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ ইভেন্ট এবং সেই হিসেবে আমরা আমাদের সেরা খেলোয়াড়দের বেছে নিয়েছি। এশিয়া কাপের জন্য সামিউল্লাহ শিনওয়ারিকে দলে যোগ করা হয়েছে। খুব ভালো ফর্মে আছে সে এবং ব্যাটিং বিভাগকে আরও শক্তিশালী করতে পারবে।’

এশিয়া কাপে আফগানিস্তান স্কোয়াড: মোহাম্মদ নবী (অধিনায়ক), নজিবুল্লাহ জাদরান, আফসার জাজাই, আজমতুল্লাহ ওমরজাই, ফরিদ আহমেদ মালিক, ফজলহক ফারুকী, হাশমতুল্লাহ শাহিদি, হজরতুল্লাহ জাজাই, ইব্রাহিম জাদরান, করিম জানাত, মুজিব উর রহমান, নাজিবুল্লাহ জাদরান, নাভিন উল হক, নূর আহমেদ, রহমানুল্লাহ গুরবাজ, রশিদ খান ও সামিউল্লাহ শিনওয়ারি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..