1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আর্জেন্টিনার কপালে ভাঁজ, ডি মারিয়ার পর ইনজুরিতে রোমেরো

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ১০৮ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: গত সোমবার সিরিআয় সাসসুয়োলোর বিপক্ষে নিজের অভিষেক ম্যাচে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন জুভেন্টাসের আর্জেন্টাইন উইঙ্গার অ্যাঞ্জেলো ডি মারিয়া। তার রেশ কাটতে না কাটতেই আরেক তারকার ইনজুরির খবর পেতে হলো আর্জেন্টিনাকে। এবার মাসল ইনজুরিতে আক্রান্ত হয়েছেন আর্জেন্টিনার রক্ষণভাগের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ান রোমেরো। যার কারণে তাকে প্রায় একমাস মাঠের বাইরে থাকতে হবে।

গত রোববার স্ট্যামফোর্ড ব্রিজে চেলসির বিপক্ষে ইংলিশ প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ লিগ ম্যাচে আলো ছড়িয়েছিলেন রোমেরো। দুর্দান্ত পারফর্ম করে হয়েছিলেন দলের অন্যতম সেরা পারফর্মারও। যদিও সেই ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হয়েছে চেলসিকে।

আলো ছড়ানোর সেই ম্যাচেই ইনজুরিতে আক্রান্ত হন রোমেরো। ধারণা করা হচ্ছে চেলসির মার্ক কুকুরেল্লার এক ট্যাকেলে এমন ইনজুরির শিকার হয়েছেন। ধারণা করা হচ্ছে সেপ্টেম্বরের ১০ তারিখে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফিরবেন রোমেরো। এই সময়ে ক্লাবের জার্সিতে ৪টি লিগ ম্যাচ এবং চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচটিও মিস করবেন এই তারকা।

এদিকে বিশ্বকাপের আগে সেপ্টেম্বরের শেষ দিকে দুইটি প্রীতি ম্যাচে মাঠে নামবে জাতীয় দল আর্জেন্টিনা। প্রত্যাশা মাফিক সেরে না উঠলে সেই দুই ম্যাচেও হয়তো দেখা যাবে না এই তারকাকে।

উল্লেখ্য, এর আগে জুভেন্টাসের হয়ে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন অ্যাঞ্জেলো ডি মারিয়া। পরবর্তীতে স্ক্যান রিপোর্টে ডি মারিয়ার বাম থাইয়ে লো গ্রেড ইনজুরি ধরা পড়ে। যার ফলে আগামী ১০ দিন বিশ্রামে থাকতে হবে আর্জেন্টাইন উইঙ্গারকে। ধারণা করা হচ্ছে সাম্পাদোরিয়া ও রোমার বিপক্ষে লিগের আগামী দুটি ম্যাচে অন্তত ডি মারিয়াকে মাঠের বাইরে থাকতে হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..