1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সাত কলেজের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ভর্তি পরীক্ষা শুরু

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১৫৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত সরকারি সাত কলেজের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদে স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শুরু হয়েছে।

শুক্রবার (১৯ আগস্ট) বেলা ১১টায় শুরু হয় পরীক্ষা। চলবে দুপুর ১২টা পর্যন্ত।

রাজধানীর ১২টি কেন্দ্রে একযোগে পরীক্ষা হচ্ছে। এবার সাত কলেজের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদে নয় হাজার ৭০৩টি আসনের বিপরীতে আবেদন করেছেন ৩৮ হাজার ৬২৭ জন।

এদিকে ভর্তি পরীক্ষায় অংশ নিতে সকাল থেকেই কেন্দ্রের সামনে দেখা গেছে শিক্ষার্থীদের। অনেকের সঙ্গে অভিভাবকরাও এসেছেন। এসময় কেন্দ্রের আশপাশের সড়কে ছিল যানবাহনের চাপ। ফলে অনেককে পায়ে হেঁটে কেন্দ্রে আসতে দেখা যায়।

ঢাকা কলেজ, ইডেন মহিলা কলেজ ও গবর্নমেন্ট ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের আশপাশে দেখা যায় এমন চিত্র। সায়েন্সল্যাব থেকে আজিমপুর পর্যন্ত যানবাহনের চাপ ছিল বেশি। সড়কে যানজট নিয়ন্ত্রণে ডিএমপির ট্রাফিক বিভাগের সদস্যদের কাজ করতে দেখা যায়। এ ছাড়া আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদেরও দেখা যায় পরীক্ষা কেন্দ্রের বাইরে।

পরীক্ষা কেন্দ্রগুলো হলো
ঢাকা কলেজ, ইডেন মহিলা কলেজ, সরকারি তিতুমীর কলেজ, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ, কবি নজরুল সরকারি কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ, সরকারি বাঙলা কলেজ, ভিকারুন্নেছা নূন স্কুল অ্যান্ড কলেজের ভবন-১ ও ২, সেন্ট্রাল উইমেন্স কলেজ, শেখ বোরহানুদ্দীন পোস্ট গ্রাজুয়েট কলেজ, গবর্নমেন্ট ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজ এবং ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..