1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আবিদের ডাবল সেঞ্চুরিতে পাকিস্তানের রানের পাহাড়

  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১
  • ২৩২ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: আবিদ আলির ক্যারিয়ার সেরা ২১৫ রানের ইনিংসে ভর করে দ্বিতীয় টেস্টে রান পাহাড় গড়েছে পাকিস্তান। ৮ উইকেট হারিয়ে ৫১০ রান তুলে ইনিংস ঘোষণা করেছে সফরকারীরা। জবাবে জিম্বাবুয়ে ৩০ ওভারে ৪ উইকেট হারিয়ে ৫২ রান তুলে দ্বিতীয় দিন শেষ করেছে। ক্রিজে আছেন রেগিস চাকাবা (২৮) ও তেন্দাই শিসোরো (১)। তারা দুজন আজ আবার তৃতীয় দিনে ব্যাট করতে নামবেন।

আউট হয়েছেন তারিসাই মুসাকান্দা (০), কেভিন কাসুজা (৪), ব্রেন্ডান টেলর (৯) ও মিল্টন শুম্বা (২)। জিম্বাবুয়ের চারটি উইকেট পাকিস্তানের চারজন বোলার ভাগ করে নেন। তারা হলেন শাহীন শাহ আফ্রিদি, তাবিশ খান, হাসান আলী ও সাজিদ খান।

তার আগে ৪ উইকেট হারিয়ে ২৬৪ রান তুলে প্রথম দিন শেষ করা পাকিস্তান শনিবার (৮ মে) দ্বিতীয় দিনে ব্যাট করতে নেমে আরও ৪টি উইকেট হারিয়ে দলীয় সংগ্রহে ২৪৬ রান যোগ করে। প্রথম দিনে ১১৮ রান নিয়ে অপরাজিত থাকা আবিদ আলীকে দ্বিতীয় দিনেও আউট করতে পারেনি জিম্বাবুয়ের বোলাররা।

তিনি ক্যারিয়ারের প্রথম ডাবল সেঞ্চুরি হাঁকান ৩৯৩ বল খেলে ২৭টি চারের সাহায্যে। ৪০৭ বল খেলে ২১৫ রানে অপরাজিত থাকেন তিনি। তার সঙ্গে অষ্টম উইকেটে ১৬৯ রান তোলেন নুমান আলী। দলীয় ৫১০ রানের মাথায় ব্যক্তিগত ৯৭ রানে নুমান আউট হলে ইনিংস ঘোষণা করে পাকিস্তান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..