1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে ৫৩ পিস ইয়াবাসহ আটক ১

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ৪৭৪ বার পঠিত
স্টাফ রিপোর্টার: মৌলভীবাজার জেলার কমলগঞ্জে ৫৩ পিস ইয়াবাসহ কাদির মিয়া (৩৫) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে জেলা ডিবি পুলিশ। বুধবার (২৪ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার মাধবপুর ইউনিয়নের জফলা চড়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার ওপর থেকে তাকে আটক করা হয়।
আটক কাদির মাধবপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের জব্বার মিয়ার ছেলে।পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই মাসুক মিয়া ও এএসআই মোঃ রেজাউল করিমের নেতৃত্বে একটি টিম বুধবার রাত ৮টার দিকে উপজেলার মাধবপুর ইউনিয়নে অভিযান চালায়।
এ সময় মাধবপুর ইউনিয়নের জফলা চড়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর থেকে কাদির মিয়াকে আটক করা হয়। পরে তার প্যান্টের পকেট থেকে ৫৩ পিস গোলাপি রঙের (অ্যামফেটামিন) ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়, যার অনুমানির মূল্য ১৫ হাজার ৯০০ টাকা।
কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান আটকের সত্যতা নিশ্চিত করে বলেন,
আটক কাদিরের বিরোদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে কমলগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..