1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

সুজনের মন্তব্যের পাল্টা জবাব দিলেন লঙ্কান স্পিন কোচ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: দুই দলই আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে হেরেছে। শঙ্কায় এশিয়া কাপের সুপার ফোর। তার আগে যেন কথার লড়াইয়ে মেতে উঠেছে বাংলাদেশ-শ্রীলঙ্কা। শুরুটা করেছিলেন লঙ্কান অধিনায়ক দাসুন শানাকা। মাঝে রশিদ খান হতে শুরু করে বাংলাদেশ টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন ও লঙ্কান স্পিন কোচ পিয়াল ভিজেতুঙ্গে জবাব-পাল্টা জবাবে এক হাত নিয়েছেন।

এই কথার লড়াইয়ের শেষ হবে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) মাঠের লড়াই দিয়ে। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে লড়াই শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। যে জিতবে সে যাবে সুপার ফোরে আর হারলে ধরতে হবে দেশের বিমান।

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের পর লঙ্কান অধিনায়ক শানাকা বলেছিলেন, রশিদ-নবীদের চেয়ে বাংলাদেশ সহজ প্রতিপক্ষ। বিশ্বমানের বোলিং বিবেচনায় এমন মন্তব্য করেন শানাকা। তার এই মন্তব্য টেনে বাংলাদেশের বিপক্ষে ম্যাচের আগে রশিদ খানকে প্রশ্ন করা হয়, সাকিবরা সহজ প্রতিপক্ষ কি না। সাবধানী রশিদ বলেছিলেন সব প্রতিপক্ষ তাদের কাছে সমান।

সবাইকে ছাড়িয়ে গেলেন সুজন। শ্রীলঙ্কা ম্যাচের আগে আজ সংবাদ সম্মেলনে বাংলাদেশ টিম ডিরেক্টরের উত্তর, লঙ্কান দলে তিনি কোনো বোলারই দেখেন না! সুজনের ভাষ্য, ‘সে বলেছে, আমাদের শুধু দুজন বোলার রয়েছে। না, আমি তো শ্রীলঙ্কার বোলারই দেখি না। আমার মনে হয় বাংলাদেশের দুজন রয়েছে। এটা ভালো জিনিস। আমাদের অন্তত মুস্তাফিজ এবং সাকিব রয়েছে। আমার মনে হয় না তাদের সাকিব এবং মুস্তাফিজের মতো বিশ্বমানের বোলার নেই।’

সুজনের এমন জবাবের কিছুক্ষণ পরেই সংবাদ সম্মেলনে বিশ্বমানের বোলার থাকা না থাকা নিয়ে প্রশ্নের মুখোমুখি হন লঙ্কান স্পিন কোচ পিয়াল। তার ভাষ্য সব দলেই এমন মানসম্পন্ন বোলার আছে। না হয় এই পর্যায়ে কেউ আসতো না।

‘আমি এই মন্তব্য জানতাম না। শুধু পরিসংখ্যান দিয়ে কোয়ালিটি বোলার বিবেচনা করা যায় না। প্রতিটি দলেরই মানসম্পন্ন বোলার আছে, নাহলে তারা এখানে থাকতো না। আমি জানি না এটা কে বলেছে, আমি এটা বিশ্বাস করি না’

তবে শানাকা বাংলাদেশকে সহজ প্রতিপক্ষ বললেও পিয়াল সেই পথে হাঁটেননি। সাকিবদের অভিজ্ঞতা বিবেচনা রেখে কঠিন প্রতিপক্ষই মানছেন। তবে কে কঠিন আর কে সহজ সবকিছুর উত্তর মিলবে ২৪ ঘণ্টার ব্যবধানে!

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..