1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গ্যাসের চুলার লিকেজ থেকে আগুন : দগ্ধ আরও একজনের মৃত্যু

  • আপডেট টাইম : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ঢাকার কেরানীগঞ্জ থানার জিনজিরা মান্দাইল এলাকায় গ্যাসের চুলার লিকেজ থেকে সৃষ্ট আগুনে দগ্ধ শাহাদাত (২০) চিকিৎসাধীন মারা গেছেন।

আজ শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে চিকিৎসাধীন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন।

তিনি বলেন, কেরানীগঞ্জের জিনজিরা এলাকা থেকে দগ্ধ হয়ে ছয়জন আমাদের এখানে এসেছিলেন। তাদের মধ্যে শাহাদাত চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি ৬০২ নম্বর ওয়ার্ডে হাইডিপেনডেন্সি ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। তার শরীরের ৫২ শতাংশ দগ্ধ হয়েছিল। বাকি ৪ জন চিকিৎসাধীন আছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক। এই নিয়ে শিশুসহ দুজনের মৃত্যু হলো।

গত মঙ্গলবার (৩০ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে আনা হয়। চিকিৎসাধীন অন্যরা হলেন হলেন— মোছা. বেগম (৬০), মোছা. সনিয়া (২৬), মো. ইয়াসিন (১২),ও ইদুনী বেগম (৫০)।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..