1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

টিকটক করতে গিয়ে বিশ্বখ্যাত টিকটকার তানিয়ার মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৩ বার পঠিত

বিনোদন ডেস্ক : বিশ্ববিখ্যাত টিকটকার তানিয়া পারদেজি। মূলত দুঃসাহসিক কাজ নিয়ে তিনি টিকটক করতেন নিয়মিত। আর এতেই তিনি পৌঁছে গিয়েছিলেন মানুষের কাছে।

সম্প্রতি টিকটক করতে গিয়ে মৃত্যু হলো তানিয়া পারদেজির। স্কাইডাইভিং করতে গিয়ে মৃত্যু হয় তার।

বিশ্বের বেশ কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত প্রদিবেদন থেকে জানা যায়, প্রায় চার হাজার ফুট উচ্চতা থেকে ঝাঁপ দিয়েছিলেন তানিয়া। কিন্তু সময়মত প্যারাসুট খুলতে না পারার ফলে মাটিতে পড়েন। এর ফলে গুরুতর চোট পাওয়ার পর তাকে হাসপাতালে নিয়ে গেলে স্থানীয় ডাক্তাররা মৃত ঘোষণা করেন।

টরন্টোর স্কাইডাইভ সংস্থার তরফ থেকে বিবৃতি দিয়ে বলা হয়েছে, তানিয়া অনেক নিচে এসে প্যারাসুট খোলার চেষ্টা করেছিলেন। ফলে উপযুক্ত বাতাসের চাপের অভাব থাকায় তা খোলেনি। এরফলে সময় মতো ব্যালেন্স ঠিক রেখে তিনি মাটিতে নামতে পারেননি।

প্রসঙ্গত, কানাডার নাগরিক তানিয়া টরন্টো বিশ্ববিদ্যালয়ের ফিজিওলজির শিক্ষাথী ছিলেন। পড়াশোনার পাশাপাশি নিয়মিত দুর্লভ সব ভিডিও নির্মাণ করে তা টিকটকে আপলোড করতেন। স্কাইডাইভিংয়ের হাতেখড়ি ছিল এটাই প্রথম, কাউকে সঙ্গে না নিয়ে তিনি একা এটি করতে যান। পরিশেষে এমন দুর্ঘটনার শিকার হয়ে মৃত্যু ঘটল এই বিশ্বখ্যাত টিকটকারের।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..