1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আজ বিশ্বকাপ দল ঘোষণা, মাঠ থেকেই ক্রিকেটারদের বিদায় দিতে চায় বিসিবি

  • আপডেট টাইম : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩০ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা হবে আজ। সেই দলে কারা থাকবেন তা এখনও জানেন না বিসিবি সভাপতি নাজমুল হাসান। মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়ে কোনো সিদ্ধান্ত না হলেও মাঠ থেকেই তার মত সিনিয়রদের বিদায় জানাতে চায় বিসিবি। বৃষ্টিতে দ্বিতীয় দিনসহ পরিত্যক্ত শ্রীধরণ শ্রীরামের ক্যাম্পের বাকি অংশ। অনুশীলন করতে চারদিনের জন্য এবার দুবাই অথবা সিঙ্গাপুর যাবে দল।

বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপে দিনভর বৃষ্টি মিরপুরের হোম অব ক্রিকেটে। বারবার চেষ্টা করেও ভেস্তে গেছে বাংলাদেশ দলের দ্বিতীয় দিনের কন্ডিশনিং ক্যাম্প। ক্রিকেটারদের পরখ করে দেখার সুযোগ মেলেনি নতুন টেকনিক্যাল কনসাল্টেন্ট শ্রীধরণ শ্রীরামের। চিন্তায় বিসিবি। সামনের দিনগুলতে বৃষ্টির কথা মাথায় রেখে টাইগারদের অনুশীলন ভেন্যু তাই দেশেই থাকছে না।

ভিসা জটিলতায় ত্রিদেশীয় সিরিজ খেলতে ১ অক্টোবরের আগে নিউজিল্যান্ডে উদ্দেশে উড়াল দেয়ার সুযোগ নেই সাকিবের দলের। সেখানে পূর্নাঙ্গ অনুশীলনের সুযোগ মাত্র দু দিনের। তাই দেশ ছাড়ার আগে নতুন করে চারদিনের ক্যাম্পের সম্ভাব্য ভেন্যু হতে পারে দুবাই অথবা সিঙ্গাপুর।

বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেন, যত দ্রুত সম্ভব অন্য কোনও জায়গায় গিয়ে প্র্যাকটিসগুলো করতে পারে কিনা। এটাই হলো আজকের (গতকালের) মূল আলোচনা। যে দেশে যাচ্ছে ওদের অবস্থাটাও তো জানতে হবে যে ওরা কি কি সুবিধা দিবে। আমরা যে যে সুবিধা চাচ্ছি সেগুলো যদি না পাই তাহলে লাভ হচ্ছে না। আমাদের নির্দিষ্ট কিছু সুযোগ সুবিধা দরকার সেগুলো তারা পরিপূর্ণ করতে পারে তাহলেই সে দেশে যাব।

টি টোয়েন্ট বিশ্বকাপকে সামনে রেখে ১৫ সদ্যস্যের দল নিয়েও বিড়ম্বনায় বিসিবি। জল ঘোলা মাহমুদউল্লাহর থাকা না থাকা নিয়ে। স্কোয়াড ঘোষণার ২৪ ঘন্টা আগেও রহস্য রেখে দিলেন বিসিবি সভাপতি।

নাজমুল হাসান বলেন, কে থাকবে কে থাকবে না এটা আমি বলতে পারছি না। এটা এই মুহূর্তে বলা আমার জন্য অনেক কষ্টসাধ্য ব্যাপার। কারণ টিম কম্বিনেশনের ওপর অনেক কিছু নির্ভর করে। কম্বিনেশনে ওরা কি চিন্তা করছে এটা ওরা যতক্ষণ পর্যন্ত না বলছে তার আগে আমি বুঝতে পারছি না।

বিশ্বকাপ দলে থাকুক বা না থাকুক মাহমুদউল্লাহ সহ সিনিয়র ক্রিকেটারকে মাঠ থেকে বিদায় জানাতে চায় বোর্ড। মুশফিকের হঠাৎ টি টোয়েন্টি থেকে অবসরের সিদ্ধান্তে তাই ব্যথিত বিসিবি বস।

বিসিবি সভাপতি বলেন, খেলোয়াড়রা নিজেরা নিজেরা ঘোষণা না দিয়ে যদি আমাদেরকে সুযোগ দেয় তাহলে আমরা তাদেরকে সম্মান জানিয়ে বিদায় দেব।

নিয়মিত ইনজুরির কথা চিন্তা করে স্ট্যান্ডবাই ক্রিকেটার নিয়েও সিদ্ধান্তে পৌছায়নি বোর্ড কর্তারা। তবে টি টোয়েন্টির জন্য দেরিতে হলেও সুদূর প্রসারী পরিকল্পনা হাতে নিতে চায় বিসিবি।

বিসিবি বস বলেন, আমরা এখন যা করছি এটা শুধু এই বিশ্বকাপ দেখে না। আমরা পরবর্তী বিশ্বকাপের টার্গেট নিয়ে করছি। এতোদিন যা হওয়ার হয়েছে এখন আমরা লং টার্ম চিন্তা করছি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..