1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

করোনা ত্রাণে দুই কোটি টাকা দিলেন অমিতাভ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ৮৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: এবার করোনায় আক্রান্তদের পাশে দাঁড়ালেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। দিল্লির ‘শ্রী গুরু তেগ বাহাদুর কোভিড কেয়ার সেন্টার’-এ দুই কোটি টাকা দান করলেন তিনি। সামাজিক মাধ্যমে খবরটি জানিয়েছেন রাজধানীর শিখ গুরুদ্বারা ব্যবস্থাপক সমিতির সভাপতি মনজিন্দার সিং সিরসা।

সম্প্রতি টুইটারে অমিতাভ একটি ভিডিও পোস্ট করেন। ভারতের এমন ভয়াবহ সময়ে বিশ্বকে পাশে দাঁড়ানোর আবেদন জানান এই অভিনেতা। ভিডিওতে তিনি বলেন, ভারত এই মুহূর্তে করোনার দ্বিতীয় ঢেউয়ের সঙ্গে লড়ছে। সেই লড়াই অনেকটাই সহজ হবে যদি বিশ্বের নানা প্রান্ত থেকে জরুরি ওষুধপত্র আমাদের দেশে এসে পৌঁছোয়।

অন্যদিকে মনজিন্দার জানান, সোমবার (১০ মে) থেকে ৩০০ শয্যা বিশিষ্ট একটি সেন্টার চালু হতে যাচ্ছে। এখানে সম্পূর্ণ বিনামূল্যে করোনা রোগীর চিকিৎসা হবে। এমন সময় অমিতাভের দুই কোটি টাকা দানে কৃতজ্ঞ অকালি দলের জাতীয় মুখপাত্র।

এর আগে, অনেক বলিউড তারকা করোনায় আক্রান্তদের পাশে দাঁড়িয়েছেন। শুধু তাই নয়, সামাজিক মাধ্যমে মানুষকে নিয়মিত সচেতনও করছেন অনেকে। ভারতে মহামারির এই ক্রান্তিকালে যে যার জায়গা থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..