1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

স্বামীর বিশেষ অঙ্গ কর্তন করলেন স্ত্রী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ১৮৭৬ বার পঠিত

স্টাফ রিপোটার: হবিগঞ্জের আজমিরীগঞ্জে পরকীয়ায় জড়িত সন্দেহে স্বামীর বিশেষ অঙ্গ কর্তন করেছে স্ত্রী। উপজেলার শিবপাশা গ্রামে বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তিকে মুমূর্ষু অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকে স্ত্রী পলাতক রয়েছে। স্থানীয়রা জানান, শিবপাশা গ্রামের ঊতু মিয়ার ছেলে জাবেল মিয়া প্রায় ১২ বছর আগে একই উপজেলার উত্তর সাঙ্গর গ্রামের লিচু মিয়ার মেয়ে শাপলা বেগমকে বিয়ে করেন।

তাদের সংসারে ১ মেয়ে ও ২ ছেলে রয়েছে। কিছুদিন আগে শাপলা বেগমের মধ্যে সন্দেহের সৃষ্টি হয় তার স্বামী পরকীয়ায় জড়িয়ে পড়েছেন।এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। বুধবার রাতে খাওয়া শেষে তারা ঘুমিয়ে পড়েন। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে ঘুমন্ত অবস্থায় স্ত্রী শাপলা বেগম বঁটি দিয়ে স্বামী জাবেল মিয়ার লিঙ্গ কর্তন করে।খবর পেয়ে শিবপাশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোরশেদ আলম ঘটনাস্থলে গিয়ে জাবেল মিয়াকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঘটনার পর থেকে স্ত্রী শাপলা বেগম পলাতক রয়েছে। শিবপাশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোরশেদ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, ভোরে ঘুমের মধ্যে স্ত্রী বঁটি দিয়ে স্বামীর লিঙ্গ কর্তন করে পালিয়ে গেছে। তবে এ বিষয়ে এখনও কেউ অভিযোগ করেনি। আহত জাবেল মিয়া পিকআপ চালক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..