1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রোনালদোর সঙ্গে খেলার ইচ্ছা নেইমারের

  • আপডেট টাইম : বুধবার, ১২ মে, ২০২১
  • ২২০ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: ক্যারিয়ারের লম্বা সময় আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির সঙ্গে একই দলে খেলেছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার জুনিয়র। স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় একসঙ্গে খেলে প্রায় সবধরনের সাফল্যই পেয়েছেন নেইমার, জিতেছেন অনেক শিরোপা।

বর্তমানে তিনি খেলছেন ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি)। যেখানে তার সতীর্থ বর্তমান সময়ের তরুণ সেনসেশন কাইলিয়ান এমবাপে। কিন্তু কখনওই সময়ের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে খেলা হয়নি নেইমারের।

তাই এবার রোনালদোর সঙ্গে খেলার ইচ্ছার কথা জানালেন ২৯ বছর বয়সী এ স্টাইলিশ ফরোয়ার্ড। সুযোগ পেলে রোনালদোর সঙ্গে একই দলের হয়ে খেলতে চান বলে জানিয়েছেন নেইমার।

ফ্রান্সের স্থানীয় সংবাদমাধ্যমে নেইমার বলেন, আমি ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে খেলতে চাই। এরই মধ্যে মেসি এবং এমবাপের মতো গ্রেট ফুটবলারদের সঙ্গে খেলেছি। কিন্তু এখনও রোনালদোর সঙ্গে খেলা হয়নি আমার।

শুধু রোনালদোর সঙ্গে খেলার কথাই জানাননি নেইমার, জানিয়েছেন নিজের সবচেয়ে বড় স্বপ্নের কথাও। তবে সেটি ক্লাব ফুটবলে নয়। নিজ দেশের হয়ে বিশ্বকাপ জিততে চান নেইমার।

তিনি বলেন, আমি বিশ্বকাপ জিততে চাই। এটাই আমার সবসময়ের সবচেয়ে বড় স্বপ্ন। তবে পিএসজির হয়েও সব শিরোপা জিততে চাই আমি। আমার বয়স এখন প্রায় ৩০ এবং ব্যক্তিগত দিক থেকে আমার ক্যারিয়ার এখন পর্যন্ত বেশ ভালো।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..