1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিনেমা মুক্তির আগ মুহূর্তে ক্ষুদে অভিনেতার মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ২৫০ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ক্ষুদে অভিনেতা রাহুল কোলি। মাত্র কয়েকদিন পর ১৪ অক্টোবরই ভারতজুড়ে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ‘চেলো শো’ সিনেমা। এটি ৯৫তম অস্কারে অংশ নিতে দেশটি থেকে নির্বাচিত একমাত্র সিনেমা। কিন্তু দুঃসংবাদ হচ্ছে, সিনেমাটি মুক্তির আগেই এর ক্ষুদে অভিনেতা রাহুলের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১১ অক্টোবর) ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদন থেকে জানা গেছে এই তথ্য। জানা গেছে, ক্যানসার আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে রাহুলের।

ক্ষুদে তারকা মৃত্যুর আগে তার অভিনীত সিনেমা দেখার অপেক্ষায় ছিলেন। বড়পর্দায় নিজেকে দেখার আনন্দ পরিবার ও বন্ধুদের সঙ্গে ভাগ করে নিতে চেয়েছিলেন তিনি। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস! সিনেমা মুক্তির মাত্র কয়েকদিন আগে না ফেরার দেশে পারি জমালেন ১০ বছরের রাহুল।

‘চেলো শো’ সিনেমায় শিশুশিল্পী রয়েছেন ছয়জন। এর মধ্যে অন্যতম রাহুল। সিনেমায় প্রধান চরিত্র সময়ের ঘনিষ্ঠ বন্ধু হিসেবে অভিনয় করেছেন তিনি। রক্তকণিকার ক্যানসার (লিউকেমিয়া) আক্রান্ত ছিল রাহুল।

গুজরাটের ক্যানসার রিসার্চ ইনস্টিটিউটে চিকিৎসা চলছিল রাহুলের। কিন্তু ভাগ্য সহায় হয়নি তার। ক্ষুদে তারকার বাবা রামু কোলি পেশায় একজন অটোচালক। জামনগরের কাছে হাপা নামক গ্রামে বসবাস। ছেলের এভাবে মৃত্যু বাবার কাছে দুঃস্বপ্নের অতীত।

রাহুলের বাবা জানিয়েছেন, শেষ কদিন ধরে জ্বরে ভুগছিল রাহুল। তিন তিনবার রক্তবমি হয়েছে। তারপরে সব শেষ! ওর শেষকৃত সম্পন্ন করে পরিবারের সব সদস্যরা একসঙ্গে ‘চেলো শো’ দেখব। ওখানেই তো দেখতে পাব ওকে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..