1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গুঞ্জনকারীদের বিরুদ্ধে আইনের মাধ্যমে কঠোর ব্যবস্থা নিতে বাধ্য হব : পূজা চেরি

  • আপডেট টাইম : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ১২৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : শাকিব খান ও বুবলীর বিয়ে আর সন্তানের খবরটি সামনে আসার পর থেকেই নেটিজেনদের একাংশ পূজা চেরিকে জড়িয়ে নানা ধরনের কথা বলতে থাকে। শাকিবের সঙ্গে প্রেম, ধর্মান্তরিত হয়ে বিয়ে- বেশ কয়েকদিন ধরে চলা এমন গুঞ্জনের পর নীরবতা ভাঙলেন পূজা।

বিরক্তি প্রকাশ করে মঙ্গলবার (১১ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুকে নিজের ক্ষোভের কথা বলেছেন পূজা। তিনি বলেছেন, কোনো ধরনের যাচাই–বাছাই ছাড়া যারা এ ধরনের অপপ্রচারে জড়িয়েছেন, গুজব ছড়াচ্ছেন, তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নেবেন।

পূজার ভেরিফায়েড ফেসবুক পোস্টে লিখেছেন: ‘ছোটবেলা থেকে স্বপ্ন দেখতাম সু-অভিনেত্রী হওয়ার। সেই স্বপ্ন পূরণে আমি একটু একটু এগিয়ে যাচ্ছি। অল্পদিনের ক্যারিয়ারে মানুষ আমাকে যেভাবে ভালোবাসা দিয়েছে, আপন করে নিয়েছে— এতে করে জীবনের শেষদিন পর্যন্ত এই কাজটাই করে যেতে চেয়েছি। চলার পথে ভালোর পাশাপাশি কিছু খারাপ মানুষ আমাকে বাঁধা দেয়ার চেষ্টা করছে। বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে আমার চলার পথ থামিয়ে দেওয়ার চেষ্টা করছে। কিন্তু এসবে পাত্তা না দিয়ে আমি সবসময় কাজে মনোযোগী হয়েছি।

কিন্তু কদিন ধরে খেয়াল করছি আরেকজনের ব্যক্তিগত জীবনে আমার নাম জড়িয়ে বিভিন্ন মিথ্যে গুঞ্জন সৃষ্টি করা হচ্ছে।
ফেসবুকের ব্যক্তিগত আইডি-পেইজ থেকে পোস্ট কিংবা ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে আমাকে টানা হচ্ছে। শুরু থেকে বিষয়টিকে আমি এড়িয়ে গিয়েছি। কারণ, এসবের সঙ্গে আমার কোনো ধরনের সম্পর্ক নেই— যতটুকু আছে শিল্পী হিসেবে শুধুই প্রফেশনাল সম্পর্ক।

কিন্তু আমাকে যারা ভালোবাসেন তাদের মনে কোনো নেতিবাচক ধারণার তৈরি হোক, এটা কোনোভাবেই কাম্য নয়। ব্যক্তিগতভাবেও এই বিষয়টি আমি ভীষণ বিরক্ত। আমার মনে হয়েছে, এসব বন্ধ হওয়া দরকার।

যারা আমাকে নিয়ে মিথ্যে গুঞ্জন ছড়াচ্ছেন তাদের কয়েকজন আবার দায়িত্বশীল পদে থেকেও এই কাজটি করছেন! কোনো রকম সত্যমিথ্যা যাচাই-বাছাই ছাড়াই এবং আমার স্টেটমেন্ট ছাড়া আমার নাম জড়িয়ে যদি আগামীতে মিথ্যে গুঞ্জন রটানো হয়, আমি স্পষ্ট করে জানাচ্ছি – দেশের প্রচলিত আইনের মাধ্যমে কঠোর ব্যবস্থা নিয়ে বাধ্য হব, কারণ আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। সবার আশীর্বাদ কামনা করি, সবার মঙ্গল ও শুভবুদ্ধির উদয় হোক।’

গত ঈদুল ফিতরে এস এ হক অলিকের পরিচালনায় শাকিব খানের বিপরীতে ‘গলুই’ সিনেমায় নায়িকা হয়ে আসেন পূজা চেরি। এর আগে এ নায়কের সিনেমায় তিনি অভিনয় করেছিলেন শিশুশিল্পী হিসেবে।

গলুইয়ের শুটিং শেষ করে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান শাকিব। সেখান থেকেই দেন ‘মায়া’ নামে একটি নতুন সিনেমার ঘোষণা। এতে বলা হয়, মায়াতে শাকিবের নায়িকা হিসেবে থাকছেন পূজা চেরি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..