1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারের দুই দুই সহোদ্বর কৃতি সন্তান লন্ডনে কাউন্সিলর নির্বাচিত হয়ে দেশের সুনাম অর্জন করলেন

  • আপডেট টাইম : শনিবার, ১৫ মে, ২০২১
  • ৮৩৫ বার পঠিত

স্টাফ রিপোটার:  ইংল্যান্ডের স্থানীয় সরকার নির্বাচনে চার্চিল ওয়ার্ড ইন ওয়েস্ট মিনিষ্টার লেবর কাউন্সিলর হিসাবে মৌলভীবাজারের দুই সন্তান কাউন্সিলর নির্বাচিত। নির্বাচিত হওয়ার পর লন্ডন ও বাংলাদেশের প্রশংশা কুড়িয়ে নিয়েছেন। তাদের এ সফলতায় কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন প্রবাস ও দেশের অনেকে।
প্রথম চার্চিল ওয়ার্ড ইন ওয়েস্ট মিনিষ্টার লেবার কাউন্সিলর হিসাবে বিজয়ী হয় লিজার বড় ভাই শামিম ২০১৪ইং ও ২০১৮নির্বাচনে বিনা প্রতিধন্দীতায় আবারো দ্বিতীয় বারের মত বিজয় লাভ করে সে বর্তমানে (চার্চিল ওয়ার্ড ইন ওয়েস্ট মিনিষ্টার) লেবর পার্টির কাউন্সিলর, কিছুদিন পুর্বে একি ওয়ার্ডের একজন কাউন্সিলর কোন কারনে রিজাইন দেয় ফলে পদটি শুন্য হয়ে গেলে উপ-নির্বাচন দেয়া হয় পাঁচ জন প্রার্থী নির্বাচনের মাঠে প্রতিদ্বন্ধিতা করে লেবার পর্টি থেকে মনোনয়ন পায় লিজা বেগম এবং গত ৬ইমে নির্বাচনে বিজয়ী হয়,একি ওয়ার্ড একি এলাকা শামিম তালুকদারের সহোদর বোন লিজা,লিজাকে মুলত শামিম ই রাজনিতিতে নিয়ে আসে। ৬ভাই বোনের মধ্যে শামিম দ্বিতীয় ও লিজা ৫র্ম। শামিম প্রথম ২০১৪ইং কাউন্সিলর হিসাবে নির্বাচিত হন,তার পর আবার ২০১৮ইং বিজয়ী হলে বর্তমানেও তিনি উক্ত ওয়ার্ডের কাউন্সিলর হিসাবে নিয়োজিত রয়েছেন।

উল্যেখ্য মৌলভীবাজার সদর উপজেলার আখাইল কুডা ইউনিয়নের আজমনি গ্রাম তাদের বাড়ী। তাদের পিতা মরহুম আবুল বাশার কালা মিয়া তালুকদার ও মাতা মৃত আম্বীয়া বেগম। উল্যেখ্য শামিম ও লিজা মৌলভীবাজারের একমাত্র নিয়মিত দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার পৃষ্টপোষক সৈয়দ গৌছুল হোসেনের ভাগনা-ভাগনী। সেজন্য দৈনিক মৌমাছি কন্ঠ পরিবারের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..