1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারের কমলগঞ্জ সীমান্তে ৪ ভারতীয় নাগরিক আটক, পাখি শিকারে ব্যবহ্নত এয়ারগান উদ্ধার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৭১৮ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে ৪ ভারতীয় নাগরিককে আটক করে বিজিবি’র কাছে হস্তান্তর করেছে স্থানীয় এলাকাবাসী। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৬ টি এয়ারগ্যান।

আজ বৃহস্পতিবার বিকাল ৫টায় উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের বাঘাছড়া পাহাড়ী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন-ভারতের ত্রিপুরা রাজ্যের রইসাবাড়ি গ্রামের কৃষ্ণদা রিয়াং এর ছেলে সতিন্দ্র রিয়াং (২১), ফটিকরায় থানার ডিসন কলোনী এলাকার পুষ্পরাম রিয়াং এর ছেলে নিরঞ্জ রিয়াং(২৮), বীরেন্ড রিয়াং এর ছেলে স¤্রাট রিয়াং(২১) ও রাজেন্দ্র রিয়াং এর ছেলে সুমিরন রিয়াং (৩১)। ৬ ভারতীয় নাগরিক অনুপ্রবেশকারীর মধ্যে চারজনকে আটক করা হলেও জয়ন্ত রিয়াং (৩৪) ও তৈশা রিয়াং (৪০) নামে দুইজন পালিয়ে যায়। বৃহস্পতিবার দুপুরে ভারতীয় সীমান্তবতী ইসলামপুর বাঘাছড়া পাহাড়ী এলাকার ভেতরে বাংলাদেশ সীমান্তে কয়েকজন যুবককে ঘুরতে দেখে স্থানীয় লোকজন তাদের আটক করে কুরমা বিজিবি ক্যাম্পে হস্তান্তর করে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৬ টি এয়ারগ্যান।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, আটক ৪ জন ভারতীয় নাগরিককে কুরমা বিজিবি ক্যাম্পে নিয়ে আসা হয়। এই অস্ত্র দিয়ে তারা মুলত পাখি, বন্য বানর ও শুকুর শিকার করে থাকে। তিনি আরো জানান, তাদেরকে বিজিবির পক্ষ থেকে জিজ্ঞাসাবাদ শেষে থানায় হস্তান্তর করা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..