1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভারতের পরিস্থিতির ওপর নির্ভর করছে বিধিনিষেধ বাড়বে কি না

  • আপডেট টাইম : সোমবার, ১৭ মে, ২০২১
  • ২২৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে চলমান লকডাউন (বিধিনিষেধ) আরও বাড়ানো হবে কি না তা ভারতের করোনা পরিস্থিতির ওপর নির্ভর করছে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

আজ সোমবার (১৭ মে) মন্ত্রীসভার বৈঠকে শেষে তিনি এ তথ্য জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে ভার্চুয়াল বৈঠকে মন্ত্রীসভার অন্যান্য সদস্যরা যুক্ত ছিলেন।

মন্ত্রিপরিষদ সচিব বলেন, দূরপাল্লার বাস, ট্রেন, লঞ্চ কবে থেকে চলবে তা নির্ভর করছে ভারতের করোনা পরিস্থিতির ওপর। আমরা ভারতের দিকে নজর রাখছি। গত কয়েকদিন ভারতে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা কমছে। সেটা আমরা লক্ষ্য রাখছি।

লকডাউন বাড়বে কি না সেজন্য আরও এক সপ্তাহ দেখব। এ সময়ের মধ্যে ভারতের একটি চিত্র আমরা পেয়ে যাব। তারপর চূড়ান্ত সিদ্ধান্ত আসবে বলে জানান তিনি।

সোমবারের এই সভায় পিরোজপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পিরোজপুর আইনের খসড়ার চূড়ান্ত অনুমোদন, বিশেষ নিরাপত্তা বাহিনী (Special Security Force) আইন, ২০২১-এর প্রধানমন্ত্রীর কার্যালয় খসড়ার নীতিগত অনুমোদন, আর্থিক প্রতিষ্ঠান ব্যাংক- কোম্পানি (সংশোধন) আইন-২০২১ এর খসড়ার নীতিগত অনুমোদন দেওয়া হয়।

এছাড়াও বাণিজ্য মন্ত্রণালয়ের স্বর্ণ নীতিমালা (Gold Policy)-২০১৮ (সংশোধিত-২০২১)- এর খসড়ার অনুমোদন দেওয়া হয়।

বৈশ্বিক করোনাভাইরাস মহামারি মোকাবিলায় মন্ত্রণালয়, বিভাগ, মন্ত্রিপরিষদ বিভাগের নেওয়া কার্যক্রমের খসড়া প্রতিবেদন মন্ত্রীসভার অনুমোদনের জন্য উপস্থাপন করা হয়। ভূমি মন্ত্রণালয় ওয়ার্ল্ড বুক অব রেকর্ডস, লনডনের ভূমিমন্ত্রীর সনদ প্রাপ্তির বিষয় মন্ত্রীসভাকে অবহিত করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..