1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

ইউটিউব চ্যানেলের গানে সুইমিং কস্টিউম পরে এবার চমকে দিলেন নায়িকা চমক তারা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১৮০ বার পঠিত

বিনোদন ডেস্ক :: চিত্রনায়িকা চমক তারা নিজের নামেই সম্প্রতি একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। এখন তিনি সেই ইউটিউব চ্যানেলের জন্য কনটেন্টস তৈরি নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন বলে কথা প্রসঙ্গে জানালেন। ঈদের দিন ‘আসোনা আমার বুকে আসোনা’ শিরোনামে একটি গান মুক্তি দিয়েছেন তিনি। নতুন চ্যানেল হিসেবে ভিউজ যা হওয়ার হচ্ছে। এই গানটির নৃত্যপরিচালনা করেছেন প্রিন্স খান। আবেদনশীল এই গানটিতে চমক তারার বিপরীতে রয়েছেন অভিনেতা শাহেন শা।

তিনি বলেন, ‘আবেদন বেশি দিয়েছি এ কথা ঠিক। এ ধরনের কাজ আমাদের দেশে হয় না। কিন্তু ভারতে অহরহ হচ্ছে। তারা এজন্য বাহবাও পায়। আমাদের দেশে হয় তার উল্টো। কেউ তো বাহবা দে-ই না, উল্টা হিপোক্রেটদের মতো সমালোচনা করে।’ তিনি বলেন, ‘গানটিতে আমি সুইমিং কস্টিউম পরেছি। আমাদের দেশে সচরাচর কেউ সুইমিং কস্টিউম পরে না।

এর আগে সর্বশেষ সুইমিং কস্টিউম পরতে দেখা গেছে ময়ূরী আপুদের সময়ে। আমার সুইমিং কস্টিউম পরার উদ্দেশ্য হচ্ছে, সকলকে বুঝিয়ে দেওয়া যে, আমরাও সুন্দরভাবে নিজেদেরকে উপস্থাপন করতে পারি। আমার কথা হলো হলিউড বলিউড পারলে আমরা কেন পারব না।’ সাম্প্রতিক কর্মকাÐ নিয়ে চমক তারা এভাবেই নিজেকে বিবৃত করলেন। নাচের ক্ষেত্রে তিনি অত্যন্ত দক্ষ একজন অভিনেত্রী। ৯টি ছবিতে তার আইটেম গানও রয়েছে। নাচের প্রতি তার একটা সহজাত দূর্বলতাও রয়েছে বলা যায়।

চমক তারার চলচ্চিত্রে অভিষেক ঘটে ‘মা বাবা সন্তান’ ছবির মাধ্যমে। তবে এটি তার প্রথম অভিনীত চলচ্চিত্র নয়। এর আগে তিনি মাসুদ আজাদের ‘বস্তির সম্রাট’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন । এরপর এম আর খান মুকুলের ‘প্রিয়ার জন্য মরতে পারি’ এবং সৈয়দ মাসুমের ‘আমার স্বপ্নের ভালোবাসা’ ছবিতে অভিনয় করেন। ‘মাস্তান পুলিশ’ নামেও একটি ছবিতে কাজ করেন তিনি। এসব ছবিতে কাজ করলেও ‘মা বাবার সন্তান’ ছবিটিই তার প্রথম মুক্তি পাওয়া চলচ্চিত্র।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..