1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

টাঙ্গাইলে বাসচাপায় বিজিবি সদস্যসহ নিহত ২

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ২৩৫ বার পঠিত

ডেস্ক রিপোর্টার :: টাঙ্গাইলের বাসাইল উপজেলায় বাসচাপায় বিজিবি সদস্যসহ দুজন নিহত হয়েছেন।

গতকাল বুধবার সন্ধ্যার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার করাতিপাড়া বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সেলিম রেজা (৩৫) পাবনা জেলার চাটমোহর উপজেলার মোজাহের মোল্লার ছেলে। সেলিম রেজা বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্য। তিনি পিলখানায় সিপাহির দায়িত্বে ছিলেন। নিহত অপর ব্যক্তির নাম কামরুজ্জামান (২৫)। তারা সম্পর্কে চাচা-ভাতিজা। তারা ঈদের ছুটি শেষে মোটরসাইকেলে ঢাকা ফিরছিলেন।

এদিকে দুর্ঘটনার পর পরই স্থানীয় লোকজন মহাসড়ক অবরোধ করে ওই স্থানে ফুটওভার ব্রিজের দাবিতে বিক্ষোভ শুরু করেন। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপে অবরোধ তুলে নেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান, বিকালে পাবনা থেকে বিজিবি সদস্য সেলিম রেজা ও কামরুজ্জামান মোটরসাইকেলে ঢাকা যাচ্ছিলেন। এ সময় তারা মহাসড়কের করাতিপাড়া এলাকায় পৌঁছলে পেছন থেকে আসা একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়।

এতে সেলিম ও কামরুজ্জামান গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতে দুজনের মৃত্যু হয়।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ মো. নবিন বলেন, নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..