1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘বিটিএস’ তারকাদের গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে

  • আপডেট টাইম : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
  • ১৩২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : শেষ হয়ে এসেছে ২০২২ সাল। তাই গত হতে যাওয়া বছরের নানান হিসাব-নিকেশ আসছে প্রকাশ্যে। প্রতি বছরের শেষ দিকেই ‘মোস্ট সার্চড’ তালিকা তৈরি করে বিশ্বের সর্বাধিক ব্যবহৃত সার্চ ইঞ্জিন গুগল। এবার সেই তালিকায় ‘বিটিএস’ তারকাদের রাজত্ব!

এশিয়ান তারকাদের মধ্যে যাদেরকে বছরজুড়ে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে, তাদের ১০০ জনের একটি তালিকা প্রকাশ্যে এসেছে। সেখানে প্রথম দুটি স্থান দখল করেছেন যথাক্রমে ভি ও জাংকুক। তারা দুজনই কোরিয়ান পপ ব্যান্ড বিটিএসের সদস্য।

যদিও এটাকে মোটেও বিস্ময়কর মনে করছেন না কেউ। কেননা, বিশ্বজুড়ে বিটিএসের জনপ্রিয়তা যে হারে বেড়েছে, তাতে এটাই স্বাভাবিক ছিল। বিশেষ করে চলমান ফিফা বিশ্বকাপের থিম সংয়ে কণ্ঠ দিয়ে তো গোটা দুনিয়ার মন জিতে নিয়েছেন জাংকুক।

শুধু এই দুজনই নয়, তালিকায় দেখা গেল বিটিএসের সবার নাম। ষষ্ঠ স্থানে ব্যান্ডটির জিমিন, ১৪তম স্থানে সুগা ২০তম স্থানে জিন, ২৭তম স্থানে আরএম, ২৯তম স্থানে জিসু, ৩০তম স্থানে রোজ এবং ৩৬তম স্থানে রয়েছেন জে-হোপ।

এদিকে এশিয়ান তারকাদের এই তালিকায় তৃতীয় স্থানে আছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি। চতুর্থ ও পঞ্চম স্থানে জায়গা করে নিয়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাট। ষষ্ঠ স্থানে আছেন বিটিএসের আরেক সদস্য জিমিন।

‘মোস্ট সার্চড এশিয়ান ওয়ার্ল্ডওয়াইড’ শীর্ষক তালিকাটিতে আরও আছেন সালমান খান (সপ্তম), শাহরুখ খান (নবম), প্রিয়াঙ্কা চোপড়া (দশম) প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..