1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘পাঠান’ থেকে কত পারিশ্রমিক নিয়েছেন শাহরুখ?

  • আপডেট টাইম : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ১৪৪ বার পঠিত

বিনোদন ডেস্ক : নতুন বছরের শুরুর দিকে মুক্তি পেতে যাচ্ছে বহু বিতর্কিত, বহু প্রতীক্ষিত ছবি ‘পাঠান’। শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনের জুটিকে বহু বছর পর বড় পর্দায় দেখা যাবে বলে দীর্ঘ দিন ধরে অপেক্ষা করে রয়েছে দর্শকমহল। শাহরুখ এবং দীপিকা ছাড়াও এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে জন আব্রাহাম, আশুতোষ রানা, ডিম্পল কাপাডিয়ার মতো তারকাদের।
২৫০ কোটি টাকা বাজেটের এই ছবিতে অভিনয় করে মোটা টাকার পারিশ্রমিক নিয়েছেন তারকারা। কিন্তু পারিশ্রমিকের মধ্যে রয়েছে আকাশ-পাতাল পার্থক্য।
২০১৮ সালে ‘জিরো’ ছবিতে শেষ বার শাহরুখ খানকে মুখ্যচরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। তারপর অভিনেতাকে বড় পর্দায় দেখা গেলেও তা শুধু ক্যামিয়ো চরিত্রে। ৪ বছর পর ‘পাঠান’ ছবির মাধ্যমে ‘কামব্যাক’ করছেন তিনি। ‘পাঠান’ ছবিতে অভিনয় করার জন্য শাহরুখ সবচেয়ে বেশি পারিশ্রমিক পেয়েছেন। এই ছবি থেকে ১০০ কোটি টাকা উপার্জন করেছেন শাহরুখ।
‘পাঠান’ ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছে দীপিকা পাড়ুকোনকে। এই ছবিতে কাজ করে ১৫ কোটি টাকা উপার্জন করেছেন অভিনেত্রী।
‘পাঠান’ ছবিতে অন্যতম প্রধান চরিত্রে দেখা যাবে জন আব্রাহামকে। পারিশ্রমিকের দিক দিয়ে বিচার করলে দীপিকার থেকে বেশি উপার্জন করেছেন তিনি। ২০ কোটি পারিশ্রমিক পেয়েছেন জন।
অতিথিশিল্পী হিসেবে এই ছবিতে অভিনয় করবেন সালমান খান। ‘পাঠান’ ছবিতে তাঁকে দেখা যাবে একটি নজরকাড়া ক্যামিয়ো চরিত্রকে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..