1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আমরা অশান্তির উসকানি দিতে পারি না : ওবায়দুল কাদের

  • আপডেট টাইম : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ১৩৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা ক্ষমতায়, অশান্তির উসকানি আমরা দিতে পারি না।
আজ সোমবার (২৬ ডিসেম্বর) সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
অতীতের মতো দেশে অগ্নিসংযোগের ঘটনার পুনরাবৃত্তি হলে কী করবেন- এ প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, পার্টি হিসেবে আমরা সতর্ক পাহারায় থাকব। কেউ যদি বিশৃঙ্খলা তৈরি করে, আগুন-সন্ত্রাস করে এবং জনজীবনে অশান্তি-দুর্ভোগের কারণ সৃষ্টি করে সে অবস্থায় উদ্ভূত পরিস্থিতি বলে দেবে কীভাবে আমরা মোকাবিলা করব। তবে, যদি তারা অপকর্ম করে সেটার জবাব তো শান্তিপূর্ণভাবে দেওয়া যাবে না। সেখানে আইন প্রয়োগকারী সংস্থা আছে। তাদের ওপর অর্পিত দায়িত্ব আছে এবং তারা সেই পরিস্থিতি মোকাবিলা করবে।
তিনি বলেন, বিদেশিরা কাউকে ক্ষমতায় বসাবে না, ক্ষমতায় বসাবে বাংলাদেশের জনগণ। আমাদের অভ্যন্তরীণ বিষয়ে বিদেশি দূতাবাসের যারা কথা বলেন জেনেভা কনভেনশনে যে নিয়ম রয়েছে তার বাইরে তাদের যাওয়া উচিত না। আমাদের অভ্যন্তরীণ বিষয় আমরাই সমাধান করব।
১০ ডিসেম্বর বিএনপির সমাবেশের কথা উল্লেখ করি ওবায়দুল কাদের বলেন, সবাই তো ভেবেছিল বিদেশিরাও আশঙ্কা করেছিল যে, ১০ তারিখ মনে হয় এখানে একটা কারবালার রোল পড়ে যাবে। এখানে একটা ধ্বংসলীলা দেখতে পাওয়া যাবে। কিন্তু সেটা কি হয়েছে? দুদিন আগে সচিবালয়ে আমি বলেছিলাম আমাদের আকাশে মেঘ ঘনীভূত হয় আবার এই মেঘ কেটেও যায়। আমি এখানেই বলেছিলাম কি হয়েছে? এগুলো হবে, এক সময় শান্তিও আসবে। এ দেশটা আমাদের সবার, এদেশ তো আওয়ামী লীগের একার নয়। যারা এ দেশে বাস করেন তাদের সবার। কাজেই এখানে গণতন্ত্রটা শক্তিশালী হোক আমরা চাই।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..