1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মেট্রোরেলে যাত্রীদের নিরাপত্তায় থাকবে ডিএমপি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ৯৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট:: মেট্রোরেলে চলাচলকারী যাত্রীসহ সবার নিরাপত্তায় থাকবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।আজ মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুরে রাজধানীর উত্তরা ১৫ নম্বর সেক্টরে (দিয়াবাড়ি) মেট্রোরেল ডিপোর সামনে নিরাপত্তা-সংক্রান্ত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিএমপি কমিশনার বলেন, এমআরটি নিরাপত্তা বাহিনীর বিষয়ে ইতোমধ্যে একটি প্রস্তাবনা দেওয়া হয়েছে। সেটি মন্ত্রিপরিষদে পাশের অপেক্ষায় রয়েছে। এর আগ পর্যন্ত ডিএমপি পুলিশ সদস্যরা মেট্রোরেলে নিরাপত্তায় কাজ করবে। তিনি বলেন, ঢাকায় যানজটকে এড়িয়ে এক জায়গা থেকে আরেক জায়গায় চলাচলে নতুন দিগন্তের উন্মোচন হচ্ছে। আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা বহুল প্রতীক্ষিত মেট্রোরেল (এমআরটি-৬) প্রকল্পের শুভ উদ্বোধন করবেন। পাশাপাশি এখানে একটি জনসভায় অংশ নেবেন তিনি। এ জন্য এ এলাকায় সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।
ডিএমপি কমিশনার বলেন, মেট্রোরেল (এমআরটি-৬) প্রকল্পের উদ্বোধনে বহু ভিভিআইপি এখানে আসবেন। তাদের নিরাপত্তা ও যাতায়াত যেন নির্বিঘ্নে হয় সেজন্য ঢেলে সাজানো হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..