1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অভিনেত্রীকে গুলি করে হত্যা

  • আপডেট টাইম : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ১১১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : কলকাতার হাওড়ায় এক অভিনেত্রীকে গুলি করে হত্যা করা হয়েছে। তার নাম ইশা আলিয়া। আজ বুধবার (২৮ ডিসেম্বর) ভোরে হাওড়ার জাতীয় সড়কে তাকে গুলি করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তার স্বামী প্রকাশ কুমারের।
জানা যায়, ব্যক্তিগত গাড়িতে রাচি থেকে কলকাতায় যাচ্ছিলেন ইশা আলিয়া। এ সময় তার সঙ্গে ছিলেন স্বামী প্রকাশ কুমার ও তাদের তিন বছরের কন্যা।
এ ঘটনায় থানায় অভিযোগ করেছেন প্রকাশ। পুলিশ তাকেও জিজ্ঞাসাবাদ করেছে এবং ঘটনাস্থল পরিদর্শন করেছে।
মামলার এজাহারের বরাত দিয়ে এক পুলিশ কর্মকর্তা সংবাদমাধ্যমটিকে বলেন, পরিবারটি নিজেদের গাড়িতে কলকাতার দিকে যাচ্ছিল। তারা সকাল ৬টার দিকে একটি নির্জন জায়গায় গাড়িটি থামায়। মূলত, প্রকাশ কুমার প্রকৃতির ডাকে সাড়া দিতে গাড়ি থেকে নামেন। ঠিক তখন তিন ছিনতাইকারী তাদের ওপর হামলা চালায়। আলিয়া প্রতিরোধ করার চেষ্টা করলে, তাকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয়।
স্থানীয়রা জানান, এলাকাটি জনশূন্য হওয়ায় প্রকাশ কুমার সাহায্য চাইতে প্রায় দুই কিলোমিটার পথ গাড়ি চালিয়ে যান। আহত ইশাকে দ্রুত উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করা হয়।
ইশা আলিয়া ঝাড়খন্ডের জনপ্রিয় অভিনেত্রী। তার ভালো নাম রিয়া কুমারি। তবে ইশা আলিয়া নামেই পর্দায় পরিচিত। তার স্বামী প্রকাশ কুমার একজন চলচ্চিত্র পরিচালক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..