1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আল নাসরে যোগ দিতে সৌদি আরব পৌঁছেছেন রোনালদো

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ১৪৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : আল নাসরে তার যোগ দেওয়ার খবরটা কয়েক দিন আগেই এসেছিল। এরপর থেকেই শুরু হয়েছিল অপেক্ষা, ক্রিশ্চিয়ানো রোনালদো কবে আসবেন সৌদি আরবে? সে অপেক্ষা শেষ হয়েছে আজ। রোনালদো অবশেষে এসে পৌঁছেছেন সৌদি আরবের রাজধানী রিয়াদে।
২২১৩ কোটি টাকার চুক্তি করে ৯ বারের সৌদি লিগ চ্যাম্পিয়ন আল নাসরে যোগ দিয়েছেন রোনালদো। সেই তাকে আজ নিজেদের মাঠে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দেবে সৌদি ক্লাবটি। তার ঠিক আগে সৌদি সময় সোমবার গভীর রাতে রিয়াদে এসে পৌঁছেছেন রোনালদো, জানিয়েছে দেশটির রাষ্ট্রীয় টিভি চ্যানেল আল এখবারিয়া।

সৌদিতে পৌঁছে রোনালদো উঠেছেন একটি বিলাসবহুল হোটেলে। এএফপিকে এক কর্মকর্তা জানিয়েছেন, রোনালদো একা যাননি সেখানে। তার সঙ্গে আছে তার সহকারীদের বিশাল বহর, সঙ্গে একটা ব্যক্তিগত নিরাপত্তা ফার্মও। তাদেরও ঠিকানা হয়েছে সেই হোটেলেই।
কাতার বিশ্বকাপের ঠিক আগে এক সাক্ষাৎকারে ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ ও কর্তাব্যক্তিদের ধুয়ে দিয়েছিলেন তিনি। ইউনাইটেড অধ্যায়টা কার্যত সেখানেই শেষ হয়ে যায় তার। এরপর ‘দ্বিপাক্ষিক সমঝোতার ভিত্তিতে’ রোনালদোর সঙ্গে চুক্তি বাতিল করে ইউনাইটেড।
রোনালদো বিশ্বকাপ শেষ হতেই পাড়ি জমালেন সৌদি ক্লাব আল নাসরে। আজ বাংলাদেশ সময় রাত ১০টায় ক্লাবটির ঘরের মাঠ মরসুল পার্কে প্রায় ২৫০০০ দর্শকের সামনে রোনালদোকে হাজির করাবে ক্লাবটি।
ক্যারিয়ারের শেষ সময়ে ইউরোপীয় ফুটবল তারকাদের মধ্যপ্রাচ্যে আসাটা অবশ্য নতুন কিছু নয়। জাভি হার্নান্দেজ, পেপ গার্দিওলা, জর্জ উইয়াহর মতো তারকারাও ক্যারিয়ার-সায়াহ্নে এসেছেন মধ্যপ্রাচ্যে। তবে এই তালিকায় রোনালদো যে সবচেয়ে বড় নাম, তা বলাই বাহুল্য।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..