1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইউক্রেনের প্রেসিডেন্টের প্রাসাদের সামনে ‘নাটু নাটু’ গানের শ্যুটিং

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ১৫২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: গোল্ডেন গ্লোব ২০২৩ জিতে নিল আরআরআর নামের মুভি। সিনেমাটি আলোচনায় আসে বিশেষ করে ‌‘নাটু নাটু’ গানটি দিয়ে। জানা গেছে, এই গানটির শ্যুটিং করা হয়েছে ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির প্রাসাদের সামনে! মুভিটির পরিচালক নিজেই বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

জানা গেছে, গানটির দৃশ্যায়ন ইউক্রেনের কিয়েভের মারিনস্কি প্যালেসের সামনে হয়েছে। এটি ইউক্রেনের প্রেসিডেন্টের প্রাসাদ। শ্যুটিং হয়েছিল ২০২১ সালের অগাস্টে।

আরআরআর-এর বিখ্যাত ও জনপ্রিয় এই গানটির দৃশ্যায়ন যুদ্ধের আগে হয়েছে। ২০২২ সালের ফেব্রুয়ারিতে রাশিয়া ইউক্রেন আক্রমণ করে। আর গানটির দৃশ্যায়ন সেলুলয়েডবন্দি হয় তার মাসপাঁচেক আগে।
তেলুগু গান নাটু নাটু লিখেছেন চন্দ্রবোস, গানটিতে সুর করেছেন এমএম কীরাবাণী, গানটি গেয়েছেন রাহুল সিপ্লিগুঞ্জ এবং কলা ভৈরব।

এক সাক্ষাৎকারে সিনেমাটির পরিচালক জানান, গানটি রিয়েল লোকেশনে শ্যুট করা। এবং লোকেশনটি ইউক্রেনে, ইউক্রেন প্রেসিডেন্ট জেলনস্কির প্রাসাদের সামনে। প্রাসাদটির পাশেই দেশটির পার্লামেন্ট। তিনি আরও জানান, ইউক্রেন প্রেসিডেন্ট নিজেই একজন অভিনেতা হওয়ায় তিনি হয়তো এইরকম লোকেশনে গানের শ্যুট করার অনুমতি দিতে দুবার ভাবেননি। এজন্য আমরা নিজেদের খুবই লাকি মনে করি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..