1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় ৩৮ জনরে মৃত্যু, শনাক্ত ২ হাজার ৩২৫

শুভ জন্মদিন তানজিন তিশা

  • আপডেট টাইম : রবিবার, ২৩ মে, ২০২১
  • ৮৪ বার পঠিত

বিনোদন ডেস্ক :: তানজিন তিশা একাধারে অভিনেত্রী, মডেল এবং টেলিভিশন উপস্থাপিকা। তিনি টেলিভিশন নাটক ও ধারাবাহিকে অভিনয় করেন। ইউ-টার্ন নাটকে অভিনয়ের জন্য তিনি সেরা নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল প্রথম আলো পুরস্কার লাভ করেন। ১৯৯৩ সালের ২৩ মে তানজিন তিশা ঢাকায় জন্মগ্রহণ করেন।

ফ্যাশন শুট ও র‍্যাম্প মডেলিংয়ের মাধ্যমে তিশার কর্মজীবন শুরু হয়। তিশা প্রথম মডেল হন অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত রবির একটি বিজ্ঞাপনে অংশগ্রহণ করার মাধ্যমে। এটি তার ক্যারিয়ারের জন্য একটি গুরুত্বপূর্ণ দিক ছিল। ২০১৫ সালের ১৮ সেপ্টেম্বর তিশা ট্রেসমি ফ্যাশন শোতে র‍্যাম্প মডেলিং করেছিলেন। তিশা ২০১২ সালে ইউটিউবে প্রচারিত রিজভি ওয়াহিদ এবং শুভমিতার গাওয়া চোখেরি পলকে মিউজিক ভিডিওতে অভিনয় করে তারকা খ্যাতি পান। তিশার অভিনীত এই গানটি ব্যপক জনপ্রিয়তা অর্জন করেছিল। তিনি ইমরান মাহমুদুল এর গান বলতে বলতে চলতে চলতে গানটির মিউজিক ভিডিওতে অভিনয় করেছিলেন। যেটি ইউটিউবে জনপ্রিয়তা পেয়েছিল।

২০১৯ সালের ঈদুল আযহায় তাকে ইউ অ্যান্ড মি, ডুডল অব লাভ, ও শিশির বিন্দু টু নাটকে দেখা যায়। কাজল আরেফিন অমির ইউ অ্যান্ড মি ওয়েব নাটকটি ঈদের দিন ইউটিউব চ্যানেল ধ্রুব টিভিতে প্রকাশিত হয়। এতে তিশার বিপরীতে অভিনয় করেন আফরান নিশো। অন্যদিকে, ফিউচারিস্টিক প্রণয়ধর্মী হাস্যরসাত্মক ডুডল অব লাভ নাটকটি ঈদের তৃতীয় দিন এনটিভিতে প্রচারিত হয়। ২০২০ সালের ৪ জানুয়ারি সিএমভি ড্রামা ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় তার অভিনীত ওয়েব নাটক ভালোবাসা তুই। এই নাটকটিতে তাকে অপূর্বর বিপরীতে সেলসগার্ল চরিত্রে দেখা যায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..