1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কলম্বিয়ার কাছে হেরে আসর শেষ করল আর্জেন্টিনা

  • আপডেট টাইম : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ২০৩ বার পঠিত

অনলাইন ডেস্ক::মেসি-ডি মারিয়াদের হাত ধরে দীর্ঘ ৩৬ বছর পর বিশ্বকাপ জয়ের স্বাদ পেয়েছে আর্জেন্টিনা। জাতীয় দলের স্বপ্ন জয়ের এক মাসের মাথায় নিজেদের ষষ্ঠ শিরোপার লক্ষ্যে অনূর্ধ্ব-২০ সাউথ আমেরিকা চ্যাম্পিয়নশিপ খেলতে নামে আর্জেন্টিনা অনূর্ধ্ব-২০ দল। তবে বড়দের মতো নিজেদেরকে রাঙাতে পারেনি জুনিয়র আলভারেজ-মার্টিনেজরা।আসরে গ্রুপ পর্বের চার ম্যাচের মধ্যে তিনটিতে পরাজয় ও এক জয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়ে আলবিসেলেস্তা অনূর্ধ্ব-২০ দল। এর আগে প্যারাগুয়ের বিপক্ষে হার দিয়ে দক্ষিণ আমেরিকান অনূর্ধ্ব–২০ চ্যাম্পিয়নশিপের যাত্রা শুরু করেছিল আর্জেন্টিনা। ছন্দ হারানো দলটি চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের কাছেও হেরে যায় ৩-১ গোলের বড় ব্যবধানে। এরপর পেরুর বিপক্ষে জয় পেলেও গ্রুপ পর্বের শেষ ম্যাচে আজ কলম্বিয়ার কাছে হেরে আসর শেষ করল জুনিয়র মেসি-ডি মারিয়ারা।

আজ (শনিবার) এস্তাদিও পাসকুয়াল গুয়েরেরো স্টেডিয়ামে স্বাগতিক কলম্বিয়ার বিপক্ষে টিকে থাকার ম্যাচে জয়ের লক্ষ্যে মাঠে নামে আর্জেন্টিনা। তবে বারবার আক্রমণে গিয়েও কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি আলবিসেলেস্তারা। সবশেষ গোলশূন্য ড্র নিয়ে বিরতিতে যায় দুই দল।
বিরতির পর ৭৫তম মিনিটে জুয়ান্ডা ফুয়েন্তেসের গোলে এগিয়ে যায় স্বাগতিক কলম্বিয়া। শেষ পর্যন্ত ১-০ গোলের হার নিয়ে মাঠ ছাড়তে হয় জুনিয়র মেসি-আলভারেজদের। এই পরাজয়ে দলটির ‘হেক্সা’ মিশন স্বপ্ন পূর্ণ হলো না।
এদিকে ‘গ্রুপ এ’ থেকে ফাইনাল রাউন্ড নিশ্চিত করেছে ব্রাজিল, কলম্বিয়া ও প্যারাগুয়ে। এই গ্রুপ থেকে ছিটকে গেছে আর্জেন্টিনা ও পেরু। ব্রাজিল চার ম্যাচে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়। দুই ড্র ও দুই জয়ে স্বাগতিক কলম্বিয়ার পয়েন্ট ৮। তৃতীয় স্থানে থাকা প্যারাগুয়ের পয়েন্ট ৭। মাত্র এক জয় পাওয়া আর্জেন্টিনার পয়েন্ট তিন। পেরু জিততে পারেনি একটি ম্যাচও।
উল্লেখ্য, অনূর্ধ্ব-২০ সাউথ আমেরিকা চ্যাম্পিয়নশিপে প্রতিটি গ্রুপ থেকে তিনটি করে দল পরবর্তী রাউন্ডে খেলার সুযোগ পাবে। যেখানে সবাই সবার মুখোমুখি হবে। পয়েন্ট টেবিলের শীর্ষ দুইদল হবে গ্রুপ চ্যাম্পিয়ন ও রানার্সআপ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..