1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট :   করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ২৩২২

বড়লেখায় ১১৩ পিস ইয়াবাসহ আটক ২

  • আপডেট টাইম : সোমবার, ২৪ মে, ২০২১
  • ২৭ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখায় ১১৩ পিস ইয়াবাসহ দুজনকে আটক করেছে পুলিশ। রোববার (২৩ মে) রাত নয়টার দিকে উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির কাঠালতলী উত্তর গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন-উপজেলার কাঠালতলী উত্তর গ্রামের আমিন আলীর ছেলে হাবিবুর রহমান (৩৬) ও অজমির গ্রামের হাসিব আলীর ছেলে সাইফুর রহমান (৩০)।

পুলিশ সূত্র জানিয়েছে, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বড়লেখা থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত কুমার দাসের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির কাঠালতলী উত্তর গ্রামের হাবিবুর রহমানের বসতঘরে অভিযান চালান। এসময় হাবিবুর রহমানের কাছ থেকে ১০৩ পিস ইয়াবা ও মাদক বিক্রির ১৫ হাজার ৩০০ টাকা এবং সাইফুর রহমানের কাছ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করেন। পরে তাদের আটক করা হয়।

বড়লেখা থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত কুমার দাস সোমবার (২৪ মে) দুপুরে ইয়াবাসহ দুজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, ১১৩ পিস ইয়াবাসহ দুজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি বলেন, তারা দুজন পেশাদার মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। আগে জেলও খেটেছে। জেল থেকে জামিনে বেরিয়ে পুনরায় ইয়াবা কারবারে জড়িয়ে পড়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..