1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এবার মুখ খুলবেন পূজা চেরি

  • আপডেট টাইম : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৪৮ বার পঠিত

বিনোদন ডেস্ক : শোবিজে কান পাতলে এখনো শোনা যায়, ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে পূজা চেরির সম্পর্কের গুঞ্জন। আর তার আমেরিকা ভিসা পাওয়ার খবর নিয়েও রয়েছে নানা কথা। এবার এসব বিষয়ে মুখ খুলবেন তিনি। আরটিভির সাপ্তাহিক আয়োজন গ্ল্যামারের অতিথি হয়ে এসব গুঞ্জনের জবাব দেবেন এই চিত্রনায়িকা।
আরটিভির বিনোদন সংবাদভিত্তিক সাপ্তাহিক নতুন অনুষ্ঠান গ্ল্যামারের প্রথম অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন পূজা চেরি।অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন কনিকা। আর প্রযোজনায় দীপু হাজরা।
পূজা চেরি বলেন, ‘এই অনুষ্ঠানের প্রথম অতিথি হিসেবে থাকতে পেরে সত্যিই অনেক ভালো লাগছে। একটি অনুষ্ঠানের প্রথম অতিথি হওয়াটাও অনেক আনন্দের।’
আলোচনায় উঠে আসে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা ‘নাকফুলের কাব্য’র শুটিংয়ের স্মৃতি। সুখ-দুঃখের গল্প। পূজা আরও জানান, তার সৌন্দর্যের আসল কারণ। কিভাবে নিজেকে ফিট রেখেছেন- সে বিষয়েও আলোচনা করেন এই অভিনেত্রী।
এ ছাড়াও সম্প্রতি থাইল্যান্ডে শুটিং করে আসা জোভানের সঙ্গে পূজার কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে বেশ নেতিবাচক আলোচনার জন্ম দেয়। সেসব ছবির ব্যাখ্যাও দিয়েছেন তিনি।
আলোচনায় একপর্যায়ে তিনি কথা বলেন, শাকিব খানের সঙ্গে পূজার লং ড্রাইভে যাওয়া ও ডিনারের বিষয় নিয়ে। এ ছাড়াও আলোচনায় থাকছে যুক্তরাষ্ট্রের বিষয়টিও। আড্ডায় উঠে আসবে অনেক অজানা কথা।
সাপ্তাহিক অনুষ্ঠান ‘গ্ল্যামার’র প্রচার হবে আগামীকাল থেকে প্রতি সোমবার বিকেল ৫টায় আরটিভির পর্দায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..