1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
র্অথপাচাররে প্রতবিদেন দতিে বলিম্বে আদালতরে উষ্মা প্রকাশ, ট-িটোয়ন্টেি বশ্বিকাপে র্সবোচ্চ উইকটেরে মালকি সাকবি,পঁেয়াজরে জ্বালায় অস্থরি বাণজ্যিমন্ত্রী! ,‘বঙ্গবন্ধু শখে মুজবি কুইজ’ লটারতিে বজিয়ী ১০০ জন, বাংলাদশেে সব র্ধমরে মানুষরে সহাবস্থান চায় যুক্তরাজ্য: হাইকমশিনার, তৃতীয় ধাপে ঢাকা ও ময়মনসংিহ বভিাগে নৌকা পলেনে যারা, ডঙ্গেু নয়িে হাসপাতালে ১৭৯ জন, মৃত্যু একজনরে, সরকার সাম্প্রদায়কিতা সৃষ্টি করে বএিনপকিে দায়ী করছ:ে ফখরুল, ওবায়দুল কাদরেরে স্বাক্ষর জাল: উপজলো ভাইস-চয়োরম্যান কারাগারে সাম্প্রদায়কি হামলায় জড়তিরা যে দলরেই হোক বচিার হব:ে আইনমন্ত্রী, টকিা নয়িে বাংলাদশেে এলে কোয়ারন্টোইন লাগবে না

নুসরাত-যশের রঙ বদলেছে

  • আপডেট টাইম : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৫৮ বার পঠিত

বিনোদন ডেস্ক : পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে এবারও তৃণমূলের প্রার্থী হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। আর বিরোধী শিবির বিজেপির হয়ে লড়ছেন তার ‘বিশেষ বন্ধু’ অভিনেতা যশ দাশগুপ্ত।

তবে দুদলের মধ্যে যতই রেষারেষি থাকুক না কেন, তারা কিন্তু একে অপরের ভালো বন্ধুই আছেন। শুধু তাই নয়, তাদের ‘বিশেষ সম্পর্ক’ নিয়ে এখনো টলিপাড়ায় তীব্র গুঞ্জন চলে। সম্প্রতি নুসরাত ও যশের নির্বাচনী প্রচারণার ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

যশ-নুসরাতের ফ্যান পেইজ থেকে শেয়ার হচ্ছে একের পর এক ছবি ও ভিডিও। সঙ্গে মানানসই ক্যাপশন দোলা দিচ্ছে অনুরাগীদের। বিভিন্ন ছবিতে তারা আশ্বস্ত করছেন প্রবীণ নাগরিকদের। আগের প্রজন্মের থেকে ভোটযুদ্ধে জেতার আশীর্বাদ নিচ্ছে এ প্রজন্ম। দুই তারকাই আদর, ভালোবাসা থেকে বঞ্চিত হননি। ছবি দেখে আহ্লাদে আটখানা অনুরাগীর দল।

নুসরাত জাহান যখন তৃণমূলের সংসদ সদস্য, তার বন্ধু যশ যোগ দিলেন বিরোধী শিবির বিজেপিতে। এরপর থেকেই রাতের ঘুম উবে গিয়েছিল তাদের। রাজনৈতিক মতবিরোধ কি ছায়া ফেলবে তাদের বিশেষ বন্ধুত্বে? দুশ্চিন্তায় কাঁটা হয়ে ছিলেন তারা। আপাতত দুই পক্ষের মুখেই চওড়া হাসি। রঙ বদলালেও এখনো মন বদলাননি দুই তারকা।

দুই বছর আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে জড়ান টালিউডের জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান। কিন্তু বিয়ের এক বছর পর আচমকাই ছন্দপতন ঘটে রূপকথার প্রেমকাহিনিতে। নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কের চিড় এখন টলিগঞ্জের ওপেন সিক্রেট। সঙ্গে যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের ঘনিষ্ঠতাও নজর কাড়ছে সবার। এরইমধ্যে দু’জনকে দুই বিরোধী শিবিরে ভোটের প্রচারে দেখতে অনুরাগীদের আগ্রহ সবসময়ই চড়া হয়ে থাকছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..