1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী সামান্থা

  • আপডেট টাইম : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৭৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। অভিনয় ও শরীরি সৌন্দর্যে মুগ্ধ করেছেন তিনি। দক্ষিণ ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেত্রীদের তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছেন তেলেগু সিনেমার এই অভিনেত্রী।
এবার তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী নির্বাচিত হলেন সামান্থা। ওরম্যাক্স মিডিয়া ২০২৩ সালের জানুয়ারি মাসের জরিপ প্রকাশ করেছে। তাতে সেরা অভিনেত্রীর জায়গা পেয়েছেন সামান্থা।
ওরম্যাক্স মিডিয়া এক টুইটে জানিয়েছে, তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীর তালিকায় সবার ওপরে রয়েছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এরপর যথাক্রমে রয়েছেন— কাজল আগরওয়াল, আনুশকা শেঠি, সাই পল্লবী, রাশমিকা মান্দানা, পূজা হেগড়ে, তামান্না ভাটিয়া, কীর্তি সুরেশ, শ্রীলীলা ও শ্রুতি হাসান। অন্যদিকে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে সামান্থার অবস্থান দ্বিতীয়।
গত বছরটি নানা জটিলতার মধ্য দিয়ে পার করেছেন সামান্থা রুথ প্রভু। বিশেষ করে শারীরিক অসুস্থতা তাকে কাবু করে ফেলেছে। গত অক্টোবরে সামান্থা জানান, মায়োসাইটিস নামে এক জটিল রোগে ভুগছেন তিনি। তবে কিছুটা সুস্থ হয়ে ছন্দে ফেরার চেষ্টা করছেন এই অভিনেত্রী।
সামান্থা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শকুন্তলম’। ‘শকুন্তলা’ অবলম্বনে মিথলজিক্যাল ড্রামা ঘরানার এ সিনেমার চিত্রনাট্য রচনা ও পরিচালনা করেছেন গুনাশেখর। ১৭ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তেলেগু ভাষার এই সিনেমা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..