1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গুলিস্তানে বিস্ফোরণ: সেই কিশোরের খোঁজ মিলল

  • আপডেট টাইম : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১৫৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : রাজধানীর গুলিস্তানের সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনার পর নিখোঁজ থাকা কিশোর আবদুল মালেক মিয়াকে (১৩) পাওয়া গেছে। আজ শুক্রবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর বাবা রতন মিয়া।

গত মঙ্গলবার বিকেলে ওই বিস্ফোরণে মার্কেটের কয়েকজনের পাশাপাশি বেশ কয়েকজন পথচারীরও মৃত্যু হয়েছে। ঘটনার সময় গুলিস্তান হয়ে মালেকের যাওয়ার কথা থাকায় এবং বিস্ফোরণের পর থেকে তাকে খুঁজে না পাওয়ায় দুশ্চিন্তায় ছিল তার পরিবার।

মালেক সাভারের হেমায়েতপুরের একটি ইটভাটায় কাজ করে। তার মা মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলায় থাকেন। কয়েক দিন আগে মায়ের কাছে যায় সে। গত মঙ্গলবার টঙ্গিবাড়ী থেকে গুলিস্তান হয়ে তার হেমায়েতপুরে যাওয়ার কথা ছিল।

রাজধানীর আবদুল্লাহপুরে মালেকের বাবা রতন মিয়া থাকেন। তবে সেখানে মালেক কখনো যায়নি।

ছেলেকে পাওয়ার পর রতন মিয়া বলেন, ‘আমার ছেলে আজ সন্ধ্যায় টঙ্গিবাড়ী ওর মায়ের বাসায় গিয়ে উঠেছে। হয়তো পথ ভুলে প্রথমে মোহাম্মদপুর, তারপর আবদুল্লাহপুর যায় সে। আবদুল্লাহপুরের একটি হোটেলে সে দুই দিন কাজ করে। পরে আজ সন্ধ্যায় বাসায় ফিরেছে।

এই পরিবারটির গ্রামের বাড়ি নেত্রকোনার কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের মুন্সিপুরে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..