1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সালমান খানের মুখোমুখি জিৎ!

  • আপডেট টাইম : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১৭১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: বলিউডের ঈদ মানে সালমান খানের সিনেমা। বহু বছর ধরে অলিখিত নিয়মের মতো পালিত হচ্ছে এটি। ব্যতিক্রম ঘটছে না আসন্ন রোজার ঈদেও। এবার তিনি হাজির হচ্ছেন ‘কিসি কা ভাই কিসি কা জান’ নিয়ে।

বলা বাহুল্য, সালমানের সামনে প্রতিদ্বন্দ্বী হয়ে দাঁড়াচ্ছেন না আর কোনও বলিউড তারকা। কিন্তু একেবারে ফাঁকা মাঠ পাচ্ছেন না ভাইজান। কেননা এবার তার রাজত্বে ভাগ বসাবেন কলকাতার সুপারস্টার জিৎ!

হ্যাঁ, রোজার ঈদ উপলক্ষে ২১ এপ্রিল মুক্তি পাবে জিতের নতুন সিনেমা ‘চেঙ্গিজ’। শুধু টলিউডের পশ্চিমবঙ্গে নয়, এটি মুক্তি পাবে বলিউড অঞ্চল মুম্বাই-দিল্লির মতো শহরেও। এবং এসব অঞ্চলে ছবিটি হিন্দি ভাষাতেই মুক্তি পাবে। ফলে এটিই হতে যাচ্ছে প্রথম বাংলা সিনেমা, যেটি বাংলা ও হিন্দি দুই ভাষায় একইদিন মুক্তি পাচ্ছে।

বিষয়টি নিশ্চিত করেছেন জিৎ নিজেই। মঙ্গলবার (২১ মার্চ) ছবিটির পোস্টার উন্মুক্ত করে তিনি বলেছেন, “আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, প্রথম বাংলা ছবি হিসেবে ‘চেঙ্গিজ’ একইদিনে হিন্দি ভাষাতেও মুক্তি পাবে। এই ঈদে, ২১ এপ্রিল।”

বলিউডের সিনেমা ও বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শও এই ছবির পোস্টার সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন। সেই সঙ্গে হিন্দিতে মুক্তির বিষয়টি নিশ্চিত করেন।

‘চেঙ্গিজ’ নির্মাণ করেছেন রাজেশ গাঙ্গুলি। এর নাম ভূমিকায় আছেন জিৎ। এছাড়াও অভিনয় করেছেন সুস্মিতা চ্যাটার্জি, রোহিত বোস রায়, শতাফ ফিগার প্রমুখ। ১৯৭০ থেকে ১৯৯০-এর দশকে কলকাতার আন্ডারওয়ার্ল্ডের গল্পে নির্মিত হয়েছে ছবিটি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..