1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছাত্রলীগ নেতার ছবি!

  • আপডেট টাইম : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ১০৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছবি পোস্ট করায় সমালোচনার জন্ম দিয়েছেন একজন ছাত্রলীগ নেতা।

শনিবার (২৫ মার্চ) ভোরের দিকে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব সিং ভোরের দিকে ছবিটি নিজের ফেসবুক দেয়ালে পোস্ট করে লিখেন, “দিবেন যা পাবেন তা, ভাবনা চিন্তা কল্পনাহীন।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব সিং বলেন, বোয়ালমারীর কাটাগড় মেলার থেকে ভাতিজার জন্য খেলনা পিস্তলটি কিনেছি। জাস্ট শখ করে খেলনা পিস্তলটি মাজায় গুঁজে ছবি তুলে পোস্ট করেছি। এরপর নানা জন কমেন্ট করে। আসলে এটা আমার ঠিক হয়নি। ভুল হয়েছে। পরে ছবিটি ডিলিট করে দিয়েছি।

এ ব্যপারে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকী বলেন, এ বিষয়ে তাকে জিজ্ঞেস করলে সে জানায় কাটাগড় মেলার থেকে ভাতিজার জন্য একটা প্লাস্টিকের খেলনা পিস্তল কিনেছে। সে পিস্তলের ছবিসহ শখ করে ফেসবুকে ছবি পোস্ট করেছে।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোরতুজা আলী তমাল বলেন, বিষয়টি জানতে পেরেছি। তবে এটা খেলনা পিস্তল হোক আর যাই হোক সামাজিক যোগাযোগ মাধ্যমে সবকিছু প্রকাশ করা ঠিক নয়। এটা তার ব্যক্তিগত বিষয়। এর দ্বায়ভার সংগঠন বহন করবে না। আমরা কোনো অন্যায় অপরাধীকে প্রশ্রয় দেই না। কেউ যদি সংগঠনের নাম ব্যবহার করে অন্যায় করে থাকে প্রয়োজনে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..