1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

যুক্তরাষ্ট্রের স্কুলে বন্দুক হামলায় নিহত ৬

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ৯৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : যুক্তরাষ্ট্রের একটি স্কুলে বন্দুকধারীর হামলায় ছয়জন নিহত হয়েছেন। বন্দুকধারী একজন ট্রান্সজেন্ডার। নিহতদের মধ্যে তিন শিশু ও তিনজন বয়স্ক মানুষ রয়েছেন।

সোমবার (২৭ মার্চ) ন্যাশভিল শহরে এ ঘটনা ঘটে।

আক্রমণকারীর কাছে ওই স্কুলের পুরো নকশা ছিল। হাতে আঁকা ওই নকশায় কোথা দিয়ে স্কুলে ঢোকা যায় তা দেখানো ছিল।

পুলিশ জানিয়েছে, আক্রমণকারীর কাছে দুইটি সেমি-অটোমেটিক রাইফেল ও একটি হ্যান্ডগান ছিল। ট্রান্সজেন্ডার ওই খুনির নাম অড্রে হেল। তার বয়স ২৮ বছর। পরে পুলিশের গুলিতে তিনিও মারা গেছেন।

এ কনভেন্ট স্কুলে প্রিস্কুল থেকে ষষ্ঠ শ্রেণি পর্যন্ত ক্লাস হয়। প্রায় ২০০ ছাত্রছাত্রী সেখানে পড়ে। যে তিনজন পড়ুয়া গুলিতে মারা গেছে, সকলের বয়স নয় বছর। এ ছাড়া স্কুলের তিনজন কর্মীও মারা গেছেন।

ন্যাশভিলের পুলিশ প্রধান জন ড্রেক বলেছেন, বাচ্চাদের দেখে আমি চোখের জল সামলাতে পারিনি। আক্রমণকারীও ওই স্কুলেরই ছাত্রী ছিলেন। তার কাছে কিছু কাগজপত্র পাওয়া গেছে। সেগুলো খতিয়ে দেখা হচ্ছে। এ দিনের সঙ্গে ও স্কুলের কোনো ঘটনার সঙ্গে তার কোনো যোগ ছিল কি না, তাও দেখা হচ্ছে।

শহরের মেয়র জন ড্রেক বলেছেন, খুবই দুঃখের ঘটনা। পুরো শহর শোকপালন করছে।

দেশটির প্রেসিডেন্ট জো বাইডেন মার্কিন কংগ্রেসকে বলেছেন, এবার অন্তত অস্ত্র আইন কড়া করা হোক। বাইডেনের প্রেস সেক্রেটারি বলেছেন, আর কতজন বাচ্চাকে এভাবে হত্যা করা হবে, তারপর রিপাবলিকানরা উদ্যোগী হবে এবং অ্যাসল্ট অস্ত্রের ওপর নিষেধাজ্ঞা জারি করা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..