1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

শরীরে ক্যান্সার নিয়ে হেসে বেড়াচ্ছেন ঐন্দ্রিলা

  • আপডেট টাইম : শনিবার, ২৯ মে, ২০২১
  • ১৪৪ বার পঠিত

বিনোদন ডেস্ক : অনেকদিন ধরে ক্যান্সারের সঙ্গে লড়ছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। চলতি সপ্তাহে হতে চলেছে তার ঝুঁকিপূর্ণ অস্ত্রপ্রচার। এখন পর্যন্ত তিনবার কেমো থেরাপি নিয়েছেন তিনি।

কিছুদিনের মধ্যে হবে ঐন্দ্রিলার অস্ত্রপ্রচার। ডাক্তার বলেছেন এই অস্ত্রপ্রচার বেশ জটিল। তাও তাকে সাহস জুগিয়ে যাচ্ছেন ক্রমাগত। অভিনেত্রীর মুখের হাসি এক মুহূর্তের জন্যেও ম্লান হতে দেননি তিনি।

কেমো থেরাপিতে চুল পড়ে যায়। তাই অভিনেত্রী দ্বিতীয় কেমো নিয়েই চুল ফেলে দিয়েছিলেন। সেই অবস্থায় ছবি পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে। লিখেছিলেন, ‘চুলেই নারীর সৌন্দর্য, আর নয়’। তার এই কঠিন লড়াইয়ে পরিবার ছাড়াও পাশে পেয়েছেন প্রেমিক অভিনেতা সব্যসাচী চৌধুরীকে।

ঐন্দ্রিলা প্রথম কেমো থেরাপি নিয়ে কলকাতায় ফিরেছিলেন। সাময়িক বিশ্রামের পর হাজির হয়েছিলেন শুটিং ফ্লোরে। মেকআপ করার ছবিও শেয়ার করেছেন তিনি।

পাঁচ বছর আগে ক্যানসার আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা শর্মা। তবে মনের ইচ্ছা নিয়ে এই মরণ রোগকে হারিয়ে সুস্থ হয়েছিলেন তিনি। ১৬টি কেমো আর ৩৩টি রেডিয়েশনের পর গতবার ক্যানসার যুদ্ধে জয়ী হয়েছিলেন।

উল্লেখ্য, ঐন্দ্রিলা শর্মা টেলিভিশনের পাশাপাশি বলিউডেও অভিনয় করেন। ২০০৮ সালে ‘১৯২০’ দিয়ে তার সিনেমার অভিষেক। এরপর তাকে তেলেগু, তামিল ও কন্নর ইন্ডাস্ট্রিতেও দেখা গেছে তাকে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..