1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট :   করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ২৩২২

প্রেমিক খুজে পাননি সুস্মিতার মেয়ে রেনে!

  • আপডেট টাইম : শনিবার, ২৯ মে, ২০২১
  • ১৮ বার পঠিত

বিনোদন ডেস্ক : বলিউড সুন্দরী সুস্মিতা সেনের মেয়ে রেনে সেন। মায়ের মতোই শরীরচর্চায় বেশ মনোযোগী। নিজের মেদহীন শরীরের ছবি শেয়ার করে নেটিজেনদের মাত করেছেন। আলোচনায় রেখেছেন নিজেকে।

বুধবার (২৭ মে) নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন রেনে। ছবিতে কাঁধ খোলা টপ, ছোট ঝুলের প্যান্টে একেবারে সাদামাটা লুকে দেখা গেছে সুস্মিতার মেয়েকে। দেখেই বোঝা যাচ্ছে শরীরচর্চার পর নিজেকে ফ্রেমবন্দি করেছেন রেনে।

আধো আলোতে তোলা ছবির ক্যাপশনে, ‘শরীরচর্চা এবং পিজ্জার মধ্যে টানাপোড়নে ভুগছি।’ শেয়ার করা ছবির কমেন্টস অপশন বন্ধ করে রেখেছেন রেনে। নেটিজেনদের দুষ্টু আক্রমণ থেকে বাঁচতে এ পন্থা অবলম্বন করেছেন তিনি।

ক্যারিয়ারে তুঙ্গে থাকা অবস্থায় রেনেকে দত্তক নিয়েছিলেন সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। মাত্র ২৪ বছর বয়সে মা হয়েছেন তিনি। সেই রেনের বয়স এখন ২১। অনেকের ধারণা মায়ের মতোই রেনে চুটিয়ে প্রেম করছেন। কিন্তু সে ধারণাকে মিথ্যা প্রমাণ করেছেন রেনে নিজেই। এক সাক্ষাৎকারে বলেছেন, ‘এখনো মনের মানুষ খুঁজে পাইনি।’

সম্প্রতি অভিনয় দুনিয়ায় পা রেখেছেন রেনে। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সুট্টাবাজি’-তে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাতকারে রেনে জানান, মায়ের পথে হাঁটতে চান তিনি। সন্তান দত্তক নিতে চান রেনে। এমনটাই জানা গেছে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..