1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মেসির জার্সি নিয়ে ঘুমাতে চান কুরাসাও

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৯৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : আর্জেন্টিনা বনাম কুরাসাওয়ের ম্যাচে সবচেয়ে বেশি ধকল গিয়েছে বেচারা গোলরক্ষকের উপর দিয়ে। প্রথমার্ধেই হজম করেছেন পাঁচ গোল, ম্যাচ শেষে সংখ্যাটা দাঁড়ায় সাতে। কুরাসাওয়ের গোল মুখে আর্জেন্টিনা শট নেয় ১৭ টি। অবশ্য ৭ গোল খাওয়ার পাশাপাশি দারুণ কয়েকটি সেভ করেছেন কুরাসাও গোলরক্ষক ইলয় রুম। যদিও সেসব নিয়ে ভাবছেন না তিনি।

এই ম্যাচের ফল নিয়ে আসলে কারও চিন্তা ছিল না। কুরাসাও দলটিও নিশ্চয়ই তাদেরই দলে, যারা জয়ের চেয়ে লিওনেল মেসিদের দেখতে পারাতেই আসল সুখ অনুভব করেছে। সাত গোল হজম করেও ম্যাচ শেষে ইলয় রুমকে দেখা গিয়েছে দারুণ হাসিখুশি। তার যে স্বপ্ন পূরণ হয়েছে। মেসির বিপক্ষে খেলেছেন। বাড়তি পাওয়া ম্যাচ শেষে দশ নম্বর জার্সিটাও নিয়েছেন মেসির কাছ থেকে।

উচ্ছ্বসিত ইলয় রুম গতকাল বুধবার (২৯ মার্চ) ম্যাচ শেষে ক্রীড়াবিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট টিওয়াইসি স্পোর্টসের মুখোমুখি হয়ে নিজের উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ‘মেসির জার্সি খুবই বিশেষ কিছু। আমার স্বপ্ন পূরণ হয়েছে। সবাই মেসির ভক্ত। আমিও। আমি তার বিপক্ষে খেলেছি। সে কয়েকটি গোল করেছে, আমিও তার কয়েকটি শট ফিরিয়েছি। মেসি আমাকে বলেছিল সেভগুলো ভালো হয়েছে।’

ফিফা র‍্যাংকিংয়ে ৮৬ নম্বরে থাকা কুরাসাওকে কেউ খুব বেশি চিনতো না। আলোচনায় এসেছে আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচ নিশ্চিত হওয়ার পর। কুরাসাওয়ের খেলোয়াড়রাও যে অবাক, সেটি বলার অবকাশ রাখে না। নইলে সাত গোল হজম করে কোন গোলরক্ষক খুশি থাকে! মানুষটা মেসি বলেই খুশি একটু বেশি। মেসির জার্সিটা ইলয় রুমের কাছে এতটাই বিশেষ, ঘুমানোর সময়ও এটি সাথে রাখতে চান তিনি! যাতে হাতছাড়া না হয় কোনোভাবেই।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..