1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কাইলি-সেলেনাদের টপকালেন প্রিয়াংকা

  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ৮৫ বার পঠিত
অনলাইন ডেস্ক: বলিউডের পাট চুকিয়ে হলিউড কাঁপাচ্ছেন অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। অভিনয়ের পাশাপাশি লেখক ও উদ্যোক্তা হিসেবেও হচ্ছেন জনপ্রিয়। এবার ২০২৩ সালে তারকাদের বিউটি ব্র্যান্ডের মধ্যে সবচেয়ে বিত্তশালী ব্র্যান্ডের দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে প্রিয়াংকা চোপড়ার হেয়ার কেয়ার ব্র্যান্ড। তারকাদের বিউটি ব্র্যান্ডগুলোর বার্ষিক আয়ের ওপর ভিত্তি করে তালিকা প্রকাশ করেছে যুক্তরাজ্যভিত্তিক বিউটি কমপেরিজন প্ল্যাটফরম কসমেটিফাই।

সেখানে তালিকায় প্রথম স্থানে আছে বিখ্যাত পপতারকা ও অভিনেত্রী রিয়ানার বিউটি কোম্পানি। তার মালিকানাধীন ব্র্যান্ড ফেন্টি বিউটির বার্ষিক আয়ের পরিমাণ ৪৭৭.২ মিলিয়ন পাউন্ড। আর ৪২৯.৯ মিলিয়ন পাউন্ড আয় করে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে প্রিয়াংকার হেয়ার কেয়ার বিউটি ব্র্যান্ড।অন্যদিকে ৩০১.৪ মিলিয়ন পাউন্ড আয় নিয়ে তৃতীয় অবস্থানে আছে কাইলি জেনারের বিউটি ব্র্যান্ড কাইলি কসমেটিকস। আর তালিকার চার ও পাঁচ নম্বরে আছে যথাক্রমে গায়িকা আরিয়ানা গ্র্যান্ডের ‘আরইএম বিউটি’ ও সেলেনা গোমেজের মালিকানাধীন ‘রেয়ার বিউটি’ ব্র্যান্ড।

তালিকা সম্পর্কে কসমেটিফাই জানিয়েছে, একটি ব্র্যান্ডের সাফল্য পরিমাপ করার অনেক উপায় আছে। কিন্তু আয় দিয়ে তুলনা করাটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। এ কারণে আমরা সবচেয়ে তারকাদের বিউটি ব্র্যান্ডগুলোকে তাদের সা¤প্রতিক বার্ষিক আয়ের ওপর ভিত্তি করে একসঙ্গে তালিকা করা হয়েছে।২০২২ সালে যাত্রা শুরু হয় প্রিয়াংকা চোপড়ার ‘হেয়ার কেয়ার’ ব্র্যান্ডটি। গত বছর বিউটি ব্যবসায় যুক্ত হওয়ার বিষয়ে ভোগ ইন্ডিয়ার সঙ্গে কথা বলেছেন ‘মিস ওয়ার্ল্ড’ বিজয়ী এ অভিনেত্রী। 

প্রিয়াংকা বলেন, আমি স¤প্রতি বিউটি ও বিনোদন ইন্ডাস্ট্রি— উভয় ব্যবসাতেই নেমেছি। এটি আমাকে একদিকে স্টাইলিস্টের চেয়ারে বসিয়েছে এবং অপর দিকে পণ্য ব্যবহারের মধ্যে পার্থক্য শিখিয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..