1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মসজিদুল আকসায় আড়াই লাখ মুসল্লির জুমার নামাজ আদায়

  • আপডেট টাইম : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ৯৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ফিলিস্তিনের পবিত্র মসজিদুল আকসায় রমজানের দ্বিতীয় জুমার নামাজ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার অনুষ্ঠিত জুমার নামাজে ইসরায়েলি দখলদার বাহিনীর বাধাবিপত্তি উপেক্ষা করে প্রায় আড়াই লাখ মুসল্লি অংশ নেন।

জেরুজালেমের ইসলামিক অ্যাফেয়ার্স অব ওয়াকফ কাউন্সিলের প্রধান শায়খ আজ্জাম আল খতিব বলেন, রমজানের দ্বিতীয় জুমার নামাজে অংশ নিতে ভোরবেলা থেকেই মুসল্লিদের আগমন শুরু হয়। জেরুজালেম ও অন্যান্য স্থান থেকে আগত প্রায় দুই লাখ ৫০ হাজার মুসল্লি জুমার নামাজ পড়েছেন।

তিনি আর বলেন, ফিলিস্তিনি মুসলিমদের চলাচল গতিরোধ করতে জেরুজালেম শহরে ইসরায়েলি সৈন্য বাহিনী মোতায়েন করা হয়। পবিত্র মসজিদে প্রবেশে পশ্চিম তীর ও গাজা এলাকার বাসিন্দাদের প্রবেশে কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়।

এদিকে মসজিদুল আকসায় পশ্চিম তীরের বাসিন্দাদের প্রবেশে কঠোর বিধিনিষেধ আরোপ করে ইসরায়েলি দখলদার বাহিনী। নির্দেশনা অনুসারে সব বয়সের নারী, ৫৫ বছরের বেশি বয়সী পুরুষ, ১২ বছর বয়স পর্যন্ত ছেলেরা জেরুজালেমে অনুমতি ছাড়াই প্রবেশ করতে পারবে। এদিকে ৪৫ থেকে ৫৫ বছর বয়সী পুরুষদের জন্য প্রবেশের পূর্ব-অনুমতি লাগবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..