1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অনূর্ধ্ব-২০ বিশ্বকাপ আয়োজন করতে চায় আর্জেন্টিনা

  • আপডেট টাইম : রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ৮৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : আয়োজক স্বত্ব হারানোর কারণে ইন্দোনেশিয়ার পরিবর্তে নতুন আয়োজক হিসেবে অনূর্ধ্ব-২০ বিশ্বকাপে জন্য ফিফার কাছে আনুষ্ঠানিক বিড জমা দিয়েছে আর্জেন্টিনা। এখনো পর্যন্ত একমাত্র দেশ হিসেবে আনুষ্ঠানিক প্রস্তাব দিয়েছে আর্জেন্টিনা।

ফিফা সভাপতি গিয়ান্নি ইনফান্তিনো এ তথ্য নিশ্চিত করেছেন।

ফিফা ব্যুরো দুই থেকে তিন দিনের মধ্যে সিদ্ধান্ত নিবে আদৌ তারা এই প্রস্তাব গ্রহণ করবে কিনা। আগামী ২০ মে থেকে ছোটদের এই বিশ্বকাপ শুরু হবার কথা রয়েছে।

গতকাল শুক্রবার প্যারাগুয়েতে অনুষ্ঠিত দক্ষিণ আমেরিকান ফুটবল কনফেডারেশনের (কমমেবল) কংগ্রেস শেষে সংবাদ সম্মেলনে ফিফা বস বলেন, ‘আমরা সবাই আর্জেন্টিনা ফুটবল সম্পর্কে জানি। আমরা নিশ্চিত এই পর্যায়ের প্রতিযোগিতা আয়োজনের সামর্থ্য তাদের রয়েছে। আরও কিছু দেশ এ ব্যাপারে তাদের আগ্রহের কথা জানিয়েছে। কিন্তু সরকারি ভাবে আর্জেন্টিনা আজ বিস্তারিত ভাবে বিড জমা দিয়েছে। আগামী দুই থেকে তিনদিনের মধ্যে আমরা চূড়ান্ত সিদ্ধান্ত নিব।’

ইসরায়েলের অংশগ্রহণ নিয়ে আপত্তির জেরে ফিফা ইন্দোনেশিয়ার আয়োজক স্বত্ব বাতিল করে।

আর্জেন্টিনার স্বাগতিক হবার পক্ষে ইসারায়েলের সমর্থণ রয়েছে বলে আর্জেন্টিনায় কর্মরত দেশটির রাষ্ট্রদূত এয়াল সেলা জানিয়েছেন। তিনি বলেন, আর্জেন্টিনা অনেক বড় একটি দেশ, এখানে সুযোগ সুবিধাও অনেক বেশী। আশা করছি ২০৩০ সালের মূল বিশ্বকাপও তারা সফলভাবে আয়োজন করতে পারবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..