1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

বেগমগঞ্জে আগুনে ২৫ দোকান পুড়ে ছাই

  • আপডেট টাইম : রবিবার, ৩০ মে, ২০২১
  • ১১৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ২৫ দোকান পুড়ে ছাই হয়েছে। এ সময় অন্তত অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে ছয়ানী মধ্যবাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে এ সময় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত সাড়ে ১১টার দিকে মধ্য বাজারের আকবরের কসমেটিকস দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এ সময় বাজারে উপস্থিত লোকজন আগুন নিয়ন্ত্রণ করতে এগিয়ে আসে এবং ফায়ার সার্ভিসে খবর দেন।

খবর পেয়ে চৌমুহনী ও মাইজদী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে আগুন দ্রুত চারপাশে ছড়িয়ে পড়ায় বাজারের মুদি, কসমেটিকস, ফার্মেসি, চা দোকানসহ অন্তত ২৫ দোকান পুড়ে যায়।

এতে দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল পুড়ে অন্তত অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে। কয়েকটি দোকান থেকে কিছু মালামাল উদ্ধার করলেও বেশিরভাগই পুড়ে গেছে।

চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জহিরুল ইসলাম বলেন, খবর পেয়ে চৌমুহনী ও মাইজদী স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আড়াই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..