1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ওয়ার্নারের স্ট্রাইক রেট নিয়ে কেউ প্রশ্ন তুলছে না কেন? : ইরফান পাঠান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ৯৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট::ঋষভ পান্তের অনুপস্থিতিতে দিল্লি ক্যাপিটালসের নেতৃত্ব দিচ্ছেন ডেভিড ওয়ার্নার। দ্বিতীয় দফায় ফ্র্যাঞ্চাইজিটির অধিনায়কত্ব করতে গিয়ে হার যেন পিছু ছাড়ছে না এই অজি ওপেনারের। দলের এমন বাজে পারফরম্যান্সের দায়ে সমালোচনার শিকার হচ্ছেন তিনি।

চলমান আসরে এখনও পর্যন্ত ৪ ম্যাচ খেলেছে দিল্লি। সবগুলো ম্যাচেই ব্যাট হাতে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন ওয়ার্নার। ৪ ম্যাচের মধ্যে তিনটিতেই হাফ সেঞ্চুরি পেয়েছেন। প্রথম ম্যাচে লক্ষ্মৌ সুপার জায়ান্টসের বিপক্ষে করেছিলেন ৫৬ রান। এরপর গুজরাটের বিপক্ষে ৩৭ রানের বেশি করতে না পারলেও রাজস্থান রয়্যালসের বিপক্ষে খেলেছেন ৬৫ রানের ইনিংস। আর সর্বশেষ ম্যাচে করেছেন ৪৭ বলে ৫১ রান।

এই অজি ওপেনার এবারের আসরে এখনও পর্যন্ত সবমিলিয়ে ২০৯ রান করেছেন। তবে ব্যাটিং করেছেন মাত্র ১১৪.৮৩ স্ট্রাইক রেটে। যা চলতি আইপিএলে খুবই বেমানান। তাইতো ওয়ার্নারকে নিয়ে প্রশ্ন তুলেছেন ভারতের সাবেক অলরাউন্ডার ইরফান পাঠানও।

ভারতের সাবেক এই ক্রিকেটার বলেছেন, ‘ডেভিড ওয়ার্নারের স্ট্রাইক রেট নিয়ে কেউ প্রশ্ন তুলছে না কেন? কম স্ট্রাইক রেট নিয়ে সে তো অনেক দিন খেলে যাচ্ছে।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..