1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ০২:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিলেন তামিম

শ্রাবন্তীর কী নিয়ে আফসোস?

  • আপডেট টাইম : সোমবার, ৩১ মে, ২০২১
  • ২১৯ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির সম্পর্ক ও বিয়ে নিয়ে কৌতুহলের শেষ নেই। পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে প্রার্থী হয়ে লজ্জাজনকভাবে হেরেছেন। এরপর থেকে তার সোশ্যাল মিডিয়া টাইমলাইন বা হ্যান্ডেলে রাজনৈতিক কোনো কিছুই দিচ্ছেন না। এখন তিনি আছেন নিজের কাজের ব্যস্ততায়।

সম্প্রতি শ্রাবন্তীর ইনস্টাগ্রামে দেওেয়া একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

শ্রাবন্তী লেখেন, ‘যদি কখনো হারিয়ে যাই পাহাড়ে খুঁজো আমায়’। সঙ্গে লেখার পেছনে নীল পাহাড়ের ছবি দিয়েছেন লাস্যময়ী এ অভিনেত্রী।

তার তৃতীয় বিয়ে ভেঙে যাওয়ার পর থেকে সবার চোখ অভিনেত্রীর ব্যক্তিগত জীবনে। প্রশ্ন নেটিজেনদের মনে স্বাভাবিকভাবেই নানা প্রশ্ন জেগেছে- ‘প্রেমে পড়লেন তিনি?’ ‘কার প্রেমে?’ ‘বিয়ে কবে করবেন?’ ইত্যাদি।

অনেক বছর আগেই সমালোচকদের কটাক্ষের থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন তিনি। আর তাই নিজের সম্পর্ক নিয়ে কোনও সাক্ষাৎকারেও কথা বলতে চান না অভিনেত্রী। তা ছাড়া নেটমাধ্যমে তার যে যে প্রোফাইল রয়েছে, সেখানে যেন নেতিবাচক মন্তব্য ভিড় না জমায়, তার রাস্তাও বন্ধ করে দিয়েছেন তিনি। যে কেউ তার ছবির নিচে মন্তব্য করতে পারবেন না।

তার নতুন লেখা দেখে নেটিজেনদের মাঝে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। ছবি ও লেখার উপরে তিনি নিজের মনের কথা প্রকাশ করলেন। জানালেন, যে রাস্তা ধরার কথা ছিল না, সে‌ই রাস্তাটাই সবাই ধরে। কী বলতে চাইলেন তিনি? এই উপলব্ধি কি রাজনীতিতে যোগদান করা নিয়ে আফসোস? নাকি নিছক ব্যক্তিগত জীবনের কথা বলতে চাইলেন শ্রাবন্তী? কী হতে চলেছে শ্রাবন্তীর আগামী দিনে। সময়ই সব বলে দেবে!

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..